1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার  ::গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সিলেট মহানগর দায়রা জজ আদালত স্পেশাল ট্রাইব্যুনাল নং-১, সিলেট।

বিষয়: পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

যেহেতু নিম্নে তপশীলে উল্লেখিত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি রহিয়াছে এবং সেহেতু ফৌজদারী কার্যবিধি ১৮৯৮ এর ৮৭ ও ৮৮ ধারার বিধান মোতাবেক উক্ত আসামীর বিরুদ্ধে কার্যক্রম গ্রহন করা হইয়াছে।

অত্র ট্রাইব্যুনালের বিশ্বাস করিবার কারণ রহিয়াছে যে, অত্র ট্রাব্যুনালের বিচারার্থে উক্ত আসামী গ্রেফতার এড়াইবার জন্য পলাতক রহিয়াছে বা আত্মগোপনে রহিয়াছে এবং উক্ত আসামী শিঘ্রই গ্রেফতার সম্ভব হইবে না।

এখানে যেহেতু উক্ত কার্যবিধির ৩৩৯ ধারার বিধান অনুযায়ী উক্ত আসামীর নামের পার্শ্বে লিখিত মামলার বিবরনে বিচারের জন্য আদেশ বিজ্ঞপ্তি জারি হইবার ১০ দিনের মধ্যে বিজ্ঞ ট্রাইব্যুনালে হাজির হইয়া কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হইল। অন্যথায় আসামীর অনুপস্থিতিতে মামলার বিচার কার্যক্রম সম্পন্ন করা হইবে এবং আসামীর মালামাল ক্রোক করার নির্দেশ করা হইল।

ক্রমিক নং০১

আসামীর নাম ও ঠিকানা, ছদরুল ইসলাম লোকমান, পিতা: রফিকুল ইসলাম, স্থায়ী ঠিকানা- গ্রাম: বাউর, থানা। ছাতক, জেলা। সুনামগঞ্জ, বর্তমান: চৌকিদেখি, খানা। এয়ারপেটি, জেলা: সিলেট।

মামলার বিবরণ, কোতোয়ালী-জি-আর-৬৭১/২০১৮ ইং থানার মামলা নং- ২১, তারিখঃ ১২/১২/২০১৮ স্পেশাল ট্রাইব্যুনাল মামলা নং- ২৩

আদেশক্রমে, সেরোস্থাদার স্পেশাল ট্রাইবুনাল নং-১, সিলেট মহানখার দায়রা জজ আদালত।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন