1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

পরীক্ষার কারেণে সুনামগঞ্জে বাস ধর্মঘট স্থগিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ মে, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জে ৪ মে থেকে শ্রমিকদের তিন দফা দাবিতে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে। শ্রমিক ইউনিয়ন নেতারা এসএসসি পরীক্ষা চলাকালীন সময় পর্যন্ত ধর্মঘট স্থগিত করার সিদ্ধান্ত নেন। পুলিশ প্রশাসনের সাথে আলোচনা করে এ ধর্মঘট স্থগিত করেন জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নেতারা।

পরিবহন শ্রমিকদের মারধর, গাড়ি ভাঙচুর, শ্রমিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও চাঁদাবাজি বন্ধের তিন দফা দাবিতে সুনামগঞ্জে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিল জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

বুধবার (৩ মে) জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুজাউল কবির অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে বলে জানিয়ে বলেন, প্রশাসনের সাথে আলোচনা করে এসএসসি পরীক্ষা চলাকালীন সময় পর্যন্ত ধর্মঘট স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে গত ৩০ এপ্রিল সুনামগঞ্জ নতুন বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে সাংবাদিকদের ধর্মঘটের কথা জানান শ্রমিকরা।তারা পরিবহন শ্রমিকদের মারধর, গাড়ি ভাঙচুর, শ্রমিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও চাঁদাবাজি বন্ধের তিন দফা দাবিতে সুনামগঞ্জে ৪ মে থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয় জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন