1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

পররাষ্ট্রমন্ত্রীর দোয়া নিলেন আনোয়ারুজ্জামান

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হিসেবে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়ন প্রায় নিশ্চিত। আওয়ামী লীগের সর্বোচ্চ পর্যায় থেকে তাঁকে গ্রিন সিগনাল দেওয়া হয়েছে।

 

বর্তমানে আনোয়ারুজ্জামান চৌধুরীর ঢাকায় অবস্থান করেছেন। গতকাল (শুক্রবার) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা হয় তার।

আজ শনিবার (২৮ জানুয়ারি) বিকাল ৫টায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দোয়া ও পারমর্শ নিতে সৌজন্য সাক্ষাত করেন আসন্ন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্বাচনে নৌকার কান্ডারি আনোয়ারুজ্জামান চৌধুরীর। এসময় পররাষ্ট্রমন্ত্রী তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

সাক্ষাতকালে সিসিক নির্বাচনের জন্য তাঁকে কাজ শুরুর নির্দেশ দেন পররাষ্ট্রমন্ত্রী। এছাড়া নির্বাচনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনাও দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সিটি নির্বাচনের জন্য আমাকে কাজ করার দিকনির্দেশনা দিয়েছেন। আজ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে সাক্ষাত হয়েছে। তিনি বিভিন্ন পরামর্শ দিয়েছেন। এছাড়া নির্বাচনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনাও দিয়েছেন। সিলেটবাসীকে সঙ্গে নিয়ে আমি জাতির জনকের কন্যার আস্থার প্রতিদান দেব ইনশা আল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন