1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

পবিত্র রমজান উপলক্ষে ১১নং ওয়ার্ডে আনোয়ারুজ্জামানের খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: পবিত্র রমজান মাস উপলক্ষে অসহায় ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মেয়র পদে মনোনীয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী। সিলেট নগরীর ১১নং ওয়ার্ডে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য, গুরুত্ব বজায় রেখে আমাদের সকলকে কাজ করতে হবে। পবিত্র মাহে রমজান মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাস, এ মাসের ফজিলত, বরকত সব চেয়ে বেশি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে হতদরিদ্র মানুষেরা খুবই কষ্ঠে দিনযাপন করছেন। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তিনি সমাজের সকল বিত্তশালীদের এসব অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য এগিয়ে আসার আহবান জানান।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মবশ্বির আলী, হবিগঞ্জের বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, ১৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. দিলওয়ার হোসাইন সজীব, সিলেট কোম্বাইন্ড এ্যাগ্রো লি. এর ম্যানেজিং ডিরেক্টর মো. কামরুজ্জামান বাবু, দেবাশীষ চক্রবর্তী, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, বিশিষ্ট ব্যবসায়ী মানিক খান, সাদিকুর রহমান সাদিক, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান প্রমুখ।
এদিকে এরপূর্বে নগরীর ১৬নং ওয়ার্ডের চারাদিঘীরপাড়ে মনিকা এন্টারপ্রাইজের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় চারাদিঘীরপাড়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ স্থানীয় যুব সমাজের বিপুল সংখ্যক নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন