1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

পবিত্র রমজান উপলক্ষে ১১নং ওয়ার্ডে আনোয়ারুজ্জামানের খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: পবিত্র রমজান মাস উপলক্ষে অসহায় ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মেয়র পদে মনোনীয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী। সিলেট নগরীর ১১নং ওয়ার্ডে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য, গুরুত্ব বজায় রেখে আমাদের সকলকে কাজ করতে হবে। পবিত্র মাহে রমজান মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাস, এ মাসের ফজিলত, বরকত সব চেয়ে বেশি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে হতদরিদ্র মানুষেরা খুবই কষ্ঠে দিনযাপন করছেন। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তিনি সমাজের সকল বিত্তশালীদের এসব অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য এগিয়ে আসার আহবান জানান।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মবশ্বির আলী, হবিগঞ্জের বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, ১৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. দিলওয়ার হোসাইন সজীব, সিলেট কোম্বাইন্ড এ্যাগ্রো লি. এর ম্যানেজিং ডিরেক্টর মো. কামরুজ্জামান বাবু, দেবাশীষ চক্রবর্তী, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, বিশিষ্ট ব্যবসায়ী মানিক খান, সাদিকুর রহমান সাদিক, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান প্রমুখ।
এদিকে এরপূর্বে নগরীর ১৬নং ওয়ার্ডের চারাদিঘীরপাড়ে মনিকা এন্টারপ্রাইজের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় চারাদিঘীরপাড়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ স্থানীয় যুব সমাজের বিপুল সংখ্যক নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন