1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

পবিত্র নগরীর মর্যাদা রক্ষার্থে কাজ করে যাব: মাওলানা মাহমুদুল হাসান

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেছেন, সিলেট হচ্ছে হযরত শাহজালাল রহমাতুল্লাহ আলাইহির পূণ্যভুমি, আধ্যাত্মিক শহর। পবিত্র এ নগরীকে সব ধরনের অশ্লীলতা বেহায়াপনা ও নোংরামি থেকে পবিত্র করতে কাজ করতে চাই। পবিত্র এ নগরীর মর্যাদা রক্ষার্থে আমি আন্তরিকভাবে কাজ করে যাব। সিলেট নগরীর সকল সমস্যা সমাধানে কাজ করতে আমি বদ্ধপরিকর। সিলেট শহরকে একটি উচ্চ মানের পরিচ্ছন্ন ও পবিত্র নগরী করতে কাজ করে যাব ইনশাআল্লাহ।

তিনি সোমবার (১৫ মে) নগরীর ১৫নং ওয়ার্ড সোবহানীঘাট এলাকার ২৩নং ও ৩৫নং ওয়ার্ডে জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় কোতোয়ালী থানা, শাহপরান থানা ও আশপাশ এলাকার দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন