1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান সিলেট মহানগরীর উপশহরে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা রুজু জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে— কৃষি মন্ত্রী সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী

নৌকার মনোনয়ন পেতে শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন আল আমিন চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

মৃনাল কান্তি দাস :

সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) । দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।
রবিবার দুপুরে উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) এ বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) সুনামগঞ্জ জেলা
আওয়ামী লীগের সদস্য, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শাল্লা উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান। তিনি সুনামগঞ্জ -২ (দিরাই -শাল্লা ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তার আবেদনের প্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে।

সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) বলেন, আমি শাল্লা উপজেলার আওয়ামী লীগ মনোনীত নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান। দিরাই শাল্লার জনগণ আমাকে এমপি হিসেবে দেখতে চান। জনগণের চাপের কারণে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

তিনি আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দিবেন। দিরাই শাল্লা আসন থেকে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিজয় উপহার দিব। এই দুই উপজেলাকে স্মার্ট, মডেল ও সন্ত্রাসমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলব।সেই সাথে যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তনে আমার জীবন বিসর্জন দিতে প্রস্তুত আছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন