1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

নেতাকর্মীদের গণগ্রেফতার, বাসা- বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে তল্লাশির নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মহানগর স্বেচ্ছাসেবক দল

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ মে, ২০২৩
  • ১৩৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটে বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গণগ্রেফতার ও বাসা-বাড়ী ব্যবসা প্রতিষ্ঠানে পুলিশী তল্লাশীর নামে হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ। অবিলম্বে আটক নেতাকর্মীদের মুক্তি, গ্রেফতার ও বাসা-বাড়ীতে পুলিশী তল্লাশী বন্ধের আহ্বান জানান তারা।

আজ সোমবার (৮ মে) এক বিবৃতিতে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল এর আহবায়ক ভিপি মাহবুবুল হক চৌধুরী ও সদস্য সচিব আফছর খান বলেন, গত মঙ্গলবার শান্তিপূর্ণ মিছিল থেকে ৮ জনকে গ্রেফতার পর আজও মহানগন বিএনপির নেতা দিনার খান হাসু, সিলেট মহানগর বিএনপির সাবেক প্রচার সম্পাদক শামীম মজুমদার, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুস সবুর, ২৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ৩নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম এ লাহিন, ২৫নং ওয়ার্ড বিএনপি নেতা ডা: বদরুল ইসলাম, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আলিবুর রহমান আলী, সদর উপজেলা যুবদলের সদস্য রিয়াজ আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের সদস্য ও কুচাই ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ছয়েফ আহমদ, ছাত্রদল নেতা মির্জা হাবিব ও সাইফুর রহমান ইমন সহ বেশ কয়েকজন নেতাকর্মীকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও সম্প্রতি যুক্তরাষ্ট্র প্রবাসী বিএনপি নেতা, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাকুর রহমান রুমনকে রাজনৈতিক প্রতিহিংসামুলক মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে। তারা বলেন, কোন উস্কানী ছাড়াই সিলেটে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে জনমনে আতঙ্ক সৃষ্টির ষড়যন্ত্র চলছে। কোন ষড়যন্ত্রই চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখতে পারবেনা। অবিলম্বে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারকৃত সকল দলীয় নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিন ও বাসা-বাড়ীতে পুলিশী তল্লাশীর নামে হয়রানী বন্ধ করুন। অন্যথায় সিলেটের জনসাধারণকে সাথে নিয়ে স্বেচ্ছাসেবক দল কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে। উল্লখ্য গত ২ই মে নগরীতে চৌহাট্রা পয়েন্টে থেকে ৮ জনকে আকট করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন