1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

নুরতারা সমাজ কল্যাণ সংস্থার মাসব্যপি বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: গাছ লাগান পরিবেশ বাঁচান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই শ্লোগানকে সামনে রেখে আজ সোমবার নগরীর ছোটমনি নিবাস, বিভিন্ন স্কুল ও শিক্ষা প্রতিষ্ঠানে নুরতারা সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে মাসব্যপি বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভা সংগঠনের সহ-সভাপতি মাহমুদ হোসেন মজুমদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন সমাজসেবা সিলেট এর উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ। তিনি তার বক্তব্যে বলেন আমাদের সামাজিক ও জাতীয় জীবনে বৃক্ষ একটি অপরিহার্য বস্তু। গাছ আমাদের অক্সিজেনের ফ্যাক্টরী। প্রাণীদের মধ্যে অক্সিজেন বিতরণ জীবন বাঁচিয়ে রাখে। গাছ কাঠ দেয়, ছায়া দেয়, এবং দৈনন্দিন কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবা সিলেট এর সহকারী উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম, তমির হোসেন চৌধুরী, নুরতারা সমাজ কল্যাণ সংস্থার কোষাধ্যক্ষ সেবুল মিয়া, হাজী আমির হোসেন, রুজিনা বেগম, শতাব্দি দে, মোঃ আনোয়ার আলী, তাইজুল ইসলাম, আলী হোসেন, কবির হোসেন শওকত, সুমি বেগম, হুসিয়ার ভান্ডারী, নাজমিন বেগম, আব্দুল বারি, রেখা বেগম, ফারহানা বেগম, জাকির মিয়া, সাইফ আহমদ প্রমুখ।

সভায় বক্তরা সংগঠনকে আরো গতিশীল ও মানুষের কাছাকাছি নিয়ে যাওয়ার লক্ষে মানুষের সেবায় আরো বেশি কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান। মাসব্যপি বৃক্ষরোপন কর্মসূচীকে সফল ও স্বার্থক করে তুলার জন্য সংগঠনের সকলের প্রতি আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন