1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:১২ অপরাহ্ন

নবী করিম(স:)কে নিয়ে ফেইসবুকে পোষ্টদানকারী আটককৃত কৌশিক রায়ের ফাঁসির দাবীতে আমবাড়ীতে বিশাল মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৮৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:

হযরত মুহাম্মদ (স:) ও ইসলাম নিয়ে কটুক্তি করে ফেইসবুকে পোষ্টদানকারী আটককৃত কলেজ   পড়–য়া -কৌশিক রায়ের ফাঁসির দাবীতে সুনামগঞ্জের আমবাড়ীবাজারে বিশাল মানববন্ধন করে তৌহিদী জনতা।

সোমবার দুপুরে ছাতক সুনামগঞ্জ সড়কে গোপালপুর আমবাড়ী মাদ্রাসার সহকারী প্রিন্সিপাল মাও খলিলুর রহমানের সভাপতিত্বে হাজার হাজার তৌহিদী জনতা বিক্ষোভ মিছিলসহকারে মানববন্ধনে অংশ গ্রহন করে। দুই ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে ইসলামী চিন্তাবিদসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা বক্তব্য রাখেন এবং ইসলাম বিদ্বেশী ও নবী করিম (স:) সর্ম্পকে কটুক্তিকারী কৌশিকের ফাঁসির দাবী জানান।

এ সময় বক্তব্য রাখেন মাওলানা আবুল ফজল, মাওলানা খলিলুর রহমান, মাও.সাজিদুর রহমান, মাও. হোসাইন আহমদ, মুফতি আব্দুল হক, মাও. আব্দুর রউফ, ভাইস চেয়ারম্যান হারুন মিয়া, মান্নারগাও ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজ, মান্নারগাও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক তাহের উদ্দিন, মাও. গৌছ উদ্দিন, মুফতি আশরাফ আলী, হাফিজ তোহা হোসাইন, মোহাম্মদ আলী তালুকদার, ইজ্জত আলী তালুকদার, আব্দুল কাইয়ুম, আব্দুল হান্নান, আলী আহমদ, মাও. মিছবাহ উদ্দিন, মাও. ছিদ্দিকুর রহমান, চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন, সামসুদ্দিন আহমদ, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রফিক, মুহিবুল হক আজাদ, আকিকুল ইসলাম, মো: ইসমাইল হোসেন, মাও. আব্দুর রহিম, মাও. আমির উদ্দিন, মাও. শহিদুল ইসলাম, হাফিজ সাইদুল ইসলাম, হাফিজ মাও এনামুল হক, মাও সাইদুর রহমান প্রমুখ। বক্তারা আরও বলেন, কৌশিক রায়ের ফাঁসি দ্রুততম সময়ের মধ্যে কার্যকর না হওয়ায় পর্যন্ত তৌহিদী জনতার আন্দোলন সংগ্রাম চলবে।

সভাপতির বক্তব্যে মাওলানা খলিলুর রহমান বলেন, কৌশিক রায়ের ফাঁসি দিতে হবে। শুধু আমবাড়ী এলাকায় নয় সারা বাংলাদেশের মুসলামদের কলিজার টুকরা হযরত মুহাম্মদ (স:)কে নিয়ে কটুক্তিকারী ও তার ইন্দনদাতাদের আইনের আওতায় নিয়ে সর্বোচ্চ শান্তি নিশ্চিত করতে হবে। এ জন্য ডিসি,এসপি ও ওসিদের কাছে স্মারক লিপি দেয়া হবে। মানববন্ধনে হিন্দু কমিউনিটির লোকজনও কৌশিকের বিচার দাবী করে মানববন্ধনে অংশ গ্রহন করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন