1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু

ধর্মপাশা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৮ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের মেউহারী গ্রামে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে বশির মিয়া (৫০) নামে এক অটো রিকশা চালকের মৃত্যু হয়েছে।

বশির মিয়া সদর ইউনিয়নের হলিদাকান্দা পূর্বপাড়া গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল আটটার দিকে মেউহারী সড়কে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বশির মিয়া মেউহারী থেকে ধর্মপাশা যাওযার উদ্দেশ্যে রওনা দেওয়ার সময় তিনি যাত্রীশূণ্য অটো রাস্তার নিচে পড়ে যায়। পড়ে গিয়ে তার কোমর হাড় ভেঙ্গে যায়। পরে স্থানীয়দের সহায়তায় সেখান থেকে উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মন্নাফ এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন