1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

ধর্মপাশার সালদিঘা হাওরে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু,আহত ২

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে ৩ ভাই একসাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে খোকন মিয়া (৪০) ও জিলন মিয়া (৩৮) নামের দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ সময় আরও এক ভাই রুকন মিয়া (৪২) ও একই গ্রামের মতিন্দ্র দাস নামের জেলেসহ ২জন গুরুতর আহত হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) বেলা ১২টায় উপজেলার মধ্যনগরের শালদিঘা হাওরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাইকুরহাটি ইউনিয়নের বেখইজোড়া গ্রামের মনু মিয়ার ছেলে খোকন মিয়া ও জিলন মিয়া। অপর ভাই রোকন মিয়া ও একই গ্রামের পরশংকর দাসের ছেলে মতিন্দ্র দাস। তারা সবাই পেশায় জেলে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, আজ ভোরে খোকন মিয়া ও জিলন মিয়া, রোকন মিয়াসহ কয়েকজন জেলে মধ্যনগরের শালদিঘার হাওরে মাছ ধরতে গেলে হঠাৎ আকষ্মিক বজ্রপাতে খোকন মিয়া ও জিলন মিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা নিহত ও আহতদেরকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারা দুই ভাইকে মৃত ঘোষণা করেন।

ধর্মপাশা থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন