1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

দ্রব্যমূল্যের কারনে দেশের মানুষ দিশেহারা : এমরান চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যে ছাড় দেয়া হয়, কিন্তু বাংলাদেশই একমাত্র বিচিত্র দেশ যেখানে রমজান মাসে দ্রব্যমূল্য কয়েকগুন বেড়ে যায়। সরকার দলের নেতাদের নিয়ন্ত্রণে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা। সেহরীর সময়ে মানুষ বিদ্যুৎ পায় না। দেশের অর্থনীতি ধ্বংস হয়ে গেছে। আওয়ামীলীগের লাগামহীন দুর্ণীতি ও লুটপাটের কারনে দেশ আজ গভীর সংকটে। এই সংকট থেকে মুক্তি পেতে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত পূর্বক দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

রোববার বিয়ানীবাজার উপজেলার মাতিউরা ইউনিয়ন বিএনপি আয়োজিত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের অধিনে কোন নির্বাচনে বিএনপি যাবে না, এটি পরিষ্কার বিষয়। কারন এই মূহুর্তে নির্বাচনের চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং দেশনায়ক তারেক রাহমানের নির্বিঘ্নে স্বদেশ প্রত্যাবর্তন নিশ্চিত করা। যারাই এখন আন্দোলন সংগ্রাম বাদ দিয়ে, রাজপথে কর্মীদের সাথে না থেকে সরকারের সাথে আতাত করে বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করছেন, নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে। কারন তারা দলের প্রকৃত নেতা বা কর্মী নন, তারা সরকারের এজেন্ট হিসেবে দলের নেতাকর্মীদের আন্দোলন সংগ্রাম থেকে ডাইভার্ড করে ভিন্ন দিকে নিয়ে যাচ্ছেন। তাদেরকে বয়কট করতে হবে।

মাতিউরা ইউনিয়ন বিএনপির সভাপতি কছির আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম তাজুলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি নজমুল হোসেন পুতুল, যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, মানবাধীকার বিষয়ক সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান, জেলার সাংগঠনিক সম্পাদক ও গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মুশিকুর রহমান মুহি, জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক সিদ্দিক আহমদ, অর্থনীতি বিষয়ক সম্পাদক এডভোকেট মোস্তাক আহমদ,মামুনুর রশিদ মামুন,এনাম আহমদ, সদস্য আমিনুর রশিদ টিপু।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির উপদেষ্টা আম্বিয়া চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা বিএনপি সাবেক উপদেষ্টা ছাদ্উদ্দিন সোনা মিয়া, উপজেলা বিএনপি সাবেক সহ সাধারণ সম্পাদক লিয়াকত, আলা উদ্দিন আলাই সেলিম উদ্দিন, সাবেক প্রচার সম্পাদক কামাল হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল হোসেন পৌর যুবদলের সভাপতি হোসেন আহমদ দোলন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক দৌলা হোসেন সুভাষ, বিএনপি নেতা কামরুজ্জামান, উপজেলা জাসাস আহবায়ক মুজিবুর রহমান, সদস্য সচিব আব্দুল হালিম রানা, যুবদল নেতা তারেক আহমদ নূর উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন