1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বন্যার্ত মানুষের জন্য যা করনীয় বাংলাদেশ সেনাবাহিনী তাই করছে- লে.জে.সফিউদ্দিন আহমদ

দ্বিতীয় বিয়ে করায় সিলেটে বাবাকে খুন করল দুই পুত্র

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৮৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের গোলাপগঞ্জে তোতা মিয়া (৬৫) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তোতা মিয়া বাঘা কান্দিগাঁও গ্রামের মৃত বতাই মিয়ার ছেলে।

শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পরগণা বাজারে তোতা মিয়ার দুই ছেলে রাজিব আহমদ ও তানিম আহমদসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন মিলে তোতা মিয়াকে কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয় ব্যক্তি জানান, তোতা মিয়া সম্প্রতি প্রথম স্ত্রীকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে ছেলেদের সঙ্গে বিরোধ দেখা দেয়। এছাড়া তোতা মিয়ার জমিজমা ভাগভাটোয়ারা নিয়েও ছেলেদের সঙ্গে বিরোধ চলছিল।

গোলাপগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাঘা ইউনিয়নের পরগনা বাজারে তাকে কুপিয়ে আহত করা হয়। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন