1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

দোয়ারাবাজার চকবাজারে আল্লামা মামুনুল হকের ওয়াজ মাহফিল স্থগিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চকবাজারে আল্লামা মামুনুল হক’র ওয়াজ মাহফিল সাময়িক স্থগিত করা হয়েছে। দোয়ারাবাজার উপজেলার ৭নং লক্ষীপুর ইউনিয়নের চকবাজারে (২১ মার্চ) রোজ রবিবার মাদরাসাতুত তাক্বওয়া আল ইসলামীয়া ও চকবাজার এলাকাবাসীর উদ্যোগে ইসলামী বয়ান ও দোয়া মাহফিল হওয়ার কথা ছিল। উপজেলা প্রশাসন,স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ,ইমাম,মুয়াজ্জিন ও ওলামাদের সিদ্ধান্তে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে । পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক হলেই মাহফিলের তারিখ করা হবে। উক্ত মাহফিলে প্রধান অতিথি শায়খুল হাদীস আল্লামা মামুনুল হক আসার কথা ছিল। চকবাজারের মাহফিলে অরাজকতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকায় দোয়ারাবাজার উপজেলা প্রশাসন ও স্থানীয় ওলামাগন সহ উক্ত মাহফিল স্থগিত রাখার সিদ্ধান্ত নেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নাজির আলম স্থানীয় নেতৃবৃন্দ ও ইমাম মুয়াজ্জিন ওলামাদের নিয়ে পৃথক পৃথক ভাবে তিনটি মিটিং করেন। দুটি মিটিং চকবাজারে ও অন্যটি দোয়ারাবাজার থানায়। এ সময় উপস্থিত ছিলেন উক্ত মাহফিলের সভাপতি শায়খুল হাদীস আল্লামা ইকবাল বিন কাসিম,মাদ্রাসার মুহতামিম মোস্তফা কামাল, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা গিয়াস উদ্দিন,মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা মিছবাহ,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইন্তাজ মিয়া,আবুল কাসেম,মকবুল ও অন্যান্য আলেম ওলামাগন সহ স্থানীয় অনেকেই উপস্থিত ছিলেন।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ নাজির আলম জানান,চকবাজারের মাহফিলটি সাময়িক এর জন্য স্থগিত করা হয়েছে।সুনামগঞ্জের শাল্লার পরিস্থিতিরসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ,ইমাম,মুয়াজ্জিন ও ওলামাদের সিদ্ধান্তে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে অনুমতি দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন