1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বন্যার্ত মানুষের জন্য যা করনীয় বাংলাদেশ সেনাবাহিনী তাই করছে- লে.জে.সফিউদ্দিন আহমদ

দোয়ারাবাজার চকবাজারে আল্লামা মামুনুল হকের ওয়াজ মাহফিল স্থগিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চকবাজারে আল্লামা মামুনুল হক’র ওয়াজ মাহফিল সাময়িক স্থগিত করা হয়েছে। দোয়ারাবাজার উপজেলার ৭নং লক্ষীপুর ইউনিয়নের চকবাজারে (২১ মার্চ) রোজ রবিবার মাদরাসাতুত তাক্বওয়া আল ইসলামীয়া ও চকবাজার এলাকাবাসীর উদ্যোগে ইসলামী বয়ান ও দোয়া মাহফিল হওয়ার কথা ছিল। উপজেলা প্রশাসন,স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ,ইমাম,মুয়াজ্জিন ও ওলামাদের সিদ্ধান্তে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে । পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক হলেই মাহফিলের তারিখ করা হবে। উক্ত মাহফিলে প্রধান অতিথি শায়খুল হাদীস আল্লামা মামুনুল হক আসার কথা ছিল। চকবাজারের মাহফিলে অরাজকতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকায় দোয়ারাবাজার উপজেলা প্রশাসন ও স্থানীয় ওলামাগন সহ উক্ত মাহফিল স্থগিত রাখার সিদ্ধান্ত নেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নাজির আলম স্থানীয় নেতৃবৃন্দ ও ইমাম মুয়াজ্জিন ওলামাদের নিয়ে পৃথক পৃথক ভাবে তিনটি মিটিং করেন। দুটি মিটিং চকবাজারে ও অন্যটি দোয়ারাবাজার থানায়। এ সময় উপস্থিত ছিলেন উক্ত মাহফিলের সভাপতি শায়খুল হাদীস আল্লামা ইকবাল বিন কাসিম,মাদ্রাসার মুহতামিম মোস্তফা কামাল, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা গিয়াস উদ্দিন,মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা মিছবাহ,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইন্তাজ মিয়া,আবুল কাসেম,মকবুল ও অন্যান্য আলেম ওলামাগন সহ স্থানীয় অনেকেই উপস্থিত ছিলেন।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ নাজির আলম জানান,চকবাজারের মাহফিলটি সাময়িক এর জন্য স্থগিত করা হয়েছে।সুনামগঞ্জের শাল্লার পরিস্থিতিরসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ,ইমাম,মুয়াজ্জিন ও ওলামাদের সিদ্ধান্তে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে অনুমতি দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন