1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

দোয়ারাবাজারে গ্রাম পুলিশের সাপ্তাহিক প্যারেড প্রশিক্ষণ

এম এ মোতালিব ভুঁইয়া
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৭৮ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা এলাকায় ৬টি ইউনিয়ন পরিষদের কর্মরত গ্রাম পুলিশের সদস্যদের নিয়ে সাপ্তাহিক চৌকিদারী প্যারেড প্রশিক্ষনের আয়োজন করা হয়।

সোমবার সকালের দিকে থানা কম্পাউন্ডে ওই প্যারেড প্রশিক্ষণ দেন দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর। চৌকিদারী প্যারেডে ওসি দেবদুলাল ধর পলাতক গ্রেফতারী পরোয়ানা তামিলে তথ্য দিয়ে সহায়তা, মাদক, জুয়া সংক্রান্ত তথ্য দিয়ে সহযোগিতা করা ও থানা এলাকার কোথাও কোন প্রকার নাশকতা মূলক কর্মকান্ড বা দেশদ্রোহী কর্মকান্ড না হয় সে ব্যাপারে খেয়াল রাখার জন্য সকল গ্রাম পুলিশদেরকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি এ সময় বলেন-আপনারা সার্বক্ষনিক সময়ে প্রত্যন্ত অঞ্চলে থাকেন, আপনাদের দৃষ্টি সজাগ থাকলে এলাকায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে না।

গ্রাম পুলিশদের নিয়ে ও সাধারণ জনগণের সহায়তায় থানা পুলিশ দোয়ারাবাজার উপজেলায় শান্তি বজায় রাখতে বদ্ধ পরিকর। এ সময় দোয়ারাবাজার থানার পুলিশ কর্মকর্তা ও উপজেলার ৬টি ইউনিয়নের গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন