1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর

দোয়ারাবাজার প্রতিনিধি::
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২২৪ বার পড়া হয়েছে

দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত-রাতে উপজেলার দোহালিয়া ইউনিয়নের বিয়ানীবাজারে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ানীবাজারের গ্যারেজ দোকানি উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল গ্রামের বাসিন্দা শিপাউল মিয়ার কর্মচারী দুলাল দাস কাজ করতে দেরি করায় একই গ্রামের সামান আলীর পুত্র সুমন আহমদ, সিন্দুর আলীর পুত্র সাহান মিয়া ও বাবু মিয়া বেদড়ক মারধর শুরু করে। এসময় দোকানদার শিপাউল মিয়া মারধর করতে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে তারা দোকানঘর ভাঙচুর করে এবং দোকানে মালামাল, মোবাইল পোন, ক্যাশে থাকা নগদ ৭০হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। দোকানদার শিপাউল মিয়া বলেন, সুমন আহমদ ও তার সহযোগিরা আমার কর্মচারিকে বেদড়ক মারধর শুরু করলে আমি এতে বাধা দেই। এতে ক্ষিপ্ত হয়ে তারা আমার দোকান ভাঙচুর করে এবং নগদ, টাকা, মোবাইল ও গ্যারেজের মালামাল লুটে নিয়ে যায়।

বৃহষ্পতিবার দুপুর ঘটনাস্থল পরিদর্শন করেছে দোয়ারাবাজার থানার পুলিশ। জানতে চাইলে অভিযোগের তদন্ত অফিসার এসআই আসলাম হোসেন বলেন, দোকান ভাঙচুর ও মারধরের ঘটনায় সরজমিন তদন্ত করেছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন