1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বন্যার্ত মানুষের জন্য যা করনীয় বাংলাদেশ সেনাবাহিনী তাই করছে- লে.জে.সফিউদ্দিন আহমদ

দোয়ারাবাজারে একাধিক মামলার পলাতক আসামি সৈদুরকে গ্রেফতার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৩২৮ বার পড়া হয়েছে

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজার থানা পুলিশ ০৫টি ডাকাতি মামলা, ০১ টি নারী নির্যাতন মামলা ও ০১টি সিধেঁল চুরি মামলার কুখ্যাত ডাকাত সৈয়দ আলী প্রকাশ সৈয়দ আহাম্মদ (৩৬) কে গ্রেফতার করেছে। সে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের মৃত আব্দুল মন্নান প্রকাশ মনার পুত্র।

পুলিশ সূত্রে জানাযায়,,গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলমের তত্বাবধানে দোয়ারাবাজার থানার এসআই মোঃ মিজানুর রহমান ও এ এস আই শরীফ মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ একদল পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত ডাকাত সৈয়দ আলী প্রকাশ সৈয়দ আহাম্মদ (৩৬) কে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে ০৫টি ডাকাতি মামলা, ০১ টি নারী নির্যাতন মামলা ও ০১টি সিধেঁল চুরি মামলা রয়েছে। এসব মামলায় সে পলাতক ছিল।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নাজির আলম সত্যতা নিশ্চিত করে বলেন
০৫টি ডাকাতি মামলা, ০১ টি নারী নির্যাতন মামলা ও ০১টি সিধেঁল চুরি মামলার কুখ্যাত ডাকাত সৈয়দ আলী প্রকাশ সৈয়দ আহাম্মদ (৩৬)কে গ্রেফতার করা হয়েছে।তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। তাকে রবিবার আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন