1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

দোয়ারাবাজারে একাধিক মামলার পলাতক আসামি সৈদুরকে গ্রেফতার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১৩৫ বার পড়া হয়েছে

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজার থানা পুলিশ ০৫টি ডাকাতি মামলা, ০১ টি নারী নির্যাতন মামলা ও ০১টি সিধেঁল চুরি মামলার কুখ্যাত ডাকাত সৈয়দ আলী প্রকাশ সৈয়দ আহাম্মদ (৩৬) কে গ্রেফতার করেছে। সে উপজেলার পান্ডারগাও ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের মৃত আব্দুল মন্নান প্রকাশ মনার পুত্র।

পুলিশ সূত্রে জানাযায়,,গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলমের তত্বাবধানে দোয়ারাবাজার থানার এসআই মোঃ মিজানুর রহমান ও এ এস আই শরীফ মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ একদল পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত ডাকাত সৈয়দ আলী প্রকাশ সৈয়দ আহাম্মদ (৩৬) কে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে ০৫টি ডাকাতি মামলা, ০১ টি নারী নির্যাতন মামলা ও ০১টি সিধেঁল চুরি মামলা রয়েছে। এসব মামলায় সে পলাতক ছিল।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নাজির আলম সত্যতা নিশ্চিত করে বলেন
০৫টি ডাকাতি মামলা, ০১ টি নারী নির্যাতন মামলা ও ০১টি সিধেঁল চুরি মামলার কুখ্যাত ডাকাত সৈয়দ আলী প্রকাশ সৈয়দ আহাম্মদ (৩৬)কে গ্রেফতার করা হয়েছে।তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। তাকে রবিবার আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন