1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

দোয়ারাবাজারে উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তানভীরের গণসংযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১৩১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

আগামী ২৭ জানুয়ারী সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ ঘরানার স্বতন্ত্র প্রার্থী (কাপ পিরিচ) প্রতিকের চেয়ারম্যান প্রার্থী দেওয়ান আল তানভীন আশরাফ চৌধুরীর গনসংযোগ ও লিফলেট বিতরন করেছেন।

বুধবার দুপুরে উপজেলার আমবাড়ি বাজারসহ আশাপাশ এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার সাথে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। উপ নির্বাচনে  আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনিত ব্যবসায়ী নুরুল ইসলাম, আনারস প্রতিকের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বারীসহ ৪ জন প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করছেন। উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬৯ হাজার।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করায় আসনটি শূন্য হয়ে পড়ে। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে তানভীর সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিল। এ সময় তানভীর বলেন, বিগত ইউপি নির্বাচন যেভাবে নিরপেক্ষ হয়েছে, সেভাবে যদি উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়, তাহলে বিপুল ভোটে কাপ পিরিচের বিজয় হবে। কারণ বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী এবং যারা রাজনীতির সাথে জড়িত তাদের মধ্য থেকে জনপ্রতিনিধি নির্বাচিত হলে জনগণের আশা আকাংঙ্খার প্রতিফলন ঘটবে। নৌকার মনোনিত প্রার্থী কখনও রাজনীতির সাথে জড়িত ছিলেন না। তিনি একজন ঠিকাদার ব্যবসায়ী। আশা করি আগামী ২৭ জানুয়ারী দোয়ারাবাজার উপজেলাবাসী বিপুল ভোটে কাপ পিরিচ প্রতিককে বিজয়ী করবেন এবং নির্বাচন কমিশন এই উপজেলা নির্বাচনে প্রত্যেকটি ইউনিয়নে একটি করে নির্বাচনী ক্যাম্প স্থাপনের অনুমতি প্রদান করলে নির্বাচনী কার্যক্রম আরও বেশী করা যেতো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন