1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

দোয়ারাবাজারে ইভটিজিং ও মাদক বিরোধী বিট পুলিশিং সভা সম্পন্ন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১০ মে, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলার দ্বীনেরটুক আলিম মাদ্রাসায় অনুষ্ঠিত এ সভায় সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর।

আরো বক্তব্য দেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, নরসিংপুর ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ, সমাজ সেবক কয়ছর আহমদ চৌধুরী।

ওসি দেবদুলাল ধর তার বক্তব্যে বলেন, প্রতিদিনের বিট পুলিশিং কার্যক্রমে সমাজের সর্বস্তরের জনগণের উপস্থিতিতে ব্যাপক সাড়া জাগানো উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে। পুলিশ ইচ্ছা করলেই ইভটিজিং, জুয়া ও মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। এজন্য সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

ইভটিজিং, জুয়া ও মাদকমুক্ত এলাকা গড়তে সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, সমাজের সকল অপরাধ নির্মূলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। সমাজের সচেতন মানুষকে এসব অপরাধ নির্মুলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। সকলের সমন্বিত প্রচেষ্টায় সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় রাখাই সম্ভব।

অপরদিকে মাদ্রাসা শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, মাদ্রাসায় আসা-যাওয়ার সময় রাস্তা ঘাটে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনায় পুলিশকে জানালে দ্রুত সময়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোষীদের আইনের আওতায় নিয়ে আসবে।

সভায় উপস্থিত ছিলেন- মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা জাকির হোসেন, গোলাম মোস্তফা, ইউপি সদস্য ইশ্রাঈল আলী, সদস্যা আফরোজা খানম, শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন