1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

দেশ আজকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ-সিলেটে নাহিদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দরিদ্রতা দূরীকরণে বাংলাদেশ পুরো বিশ্বের কাছে এখন উদাহরণ। দেশ আজকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কিন্তু বিএনপি মিথ্যাচারে লিপ্ত। তাদের মিথ্যাচার সত্ত্বেও দেশ এগিয়ে যাচ্ছে।

রোববার (৬ নভেম্বর) বিকেলে সিলেট মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগরীর কাজী নজরুল অডিটোরিয়াম অনুষ্ঠিত এ সভায় নাহিদ আরও বলেন- সংবিধান মেনে আগামী বছরের শেষদিকে জাতীয় নির্বাচন হবে। এ ব্যত্যয় হবে না। সবাইকে এই ব্যাপারে প্রস্তুতি নিতে হবে এবং আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। দেশের অগ্রগতিকে অব্যাহত রাখার জন্য সরকার টিকিয়ে রাখতে হবে।

বিএনপি মিথ্যাচার করছে উল্লেখ করে নাহিদ বলেন, পদ্মাসেতু নিয়েও বিএনপি মিথ্যে প্রচারণা চালিয়েছিলো। বলেছিলো এ সেতু হবে না। কিন্তু শেখ হাসিনা পদ্মাসেতু নির্মাণ করেছেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুল আলম হানিফ।

বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ড.মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ ডন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-১ আসনে সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে.আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাফিজ মজুমদার এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান এমপি।

তাছাড়া প্রতিনিধি সভায় সিলেট মহানগর আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন