1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

দেশে দাঙ্গা হাঙ্গামা করে ক্ষমতায় আসতে চায় বিএনপি: পরিকল্পনামন্ত্রী

মোঃ আলী হোসেন খাঁন
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১৪৫ বার পড়া হয়েছে

জগন্নাথপুর বি এন পি ভাইয়াইন্তের প্রতি আমার আবেদন আউকা খেলাত নামৌকা ফাউল যদি করি রেফারি দেখবনে রেফারি বিশ্বাস না করলে খেলতা ফারতা নায় সবচেয়ে বড় রেফারি আমার আল্লাহ তাইন উপরে আমড়ার আস্তা আছে আপনারা করউকা।

দেশে দাঙ্গা হাঙ্গামা করে ক্ষমতায় আসতে চায় বিএনপি সাধারণ মানুষ ইতা বুঝে মন্ত্রী আরো বলেন মহিলারা রমজান আইলে বাজার কিনিয়া ঘরে জমাইয়া রাখেন বাজারে প্রর্যাক্ত পরিমাণ মাল আছে খেজুর খাইলে বেহেশত জাইবাগিনি খেজুর ইহুদী কায়,খ্রিষ্টানে কায়,হিন্দু ও খায় আমরা না করিনি তারা খাইত না,বরই খাইলে বেহেশত জাইতাম নায় ইলা কুনু হাদিস আছেনি?

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি জগন্নাথপুরে মাধ্যমিক স্তরের শিক্ষকদের যথাযথ শিক্ষা পদ্ধতি এবং কৌশল প্রয়োগ, কার্যকর শিখন উপকরণ নির্বাচন, আইসিটি এবং মাল্টিমিডিয়া ক্লাস রুমেরব ব্যবহার এবং পাঠ্য পরিকল্পনা প্রনয়ন বিষয়ে প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষা কমিটির বাস্তবায়নে ১৪ মার্চ সোমবার সকাল দশটায় স্বরূপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ে, শিক্ষক সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় ও ভাইস চেয়ারম্যান বিজন কুমারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার সাজেদুল ইসলাম । জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন