1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি

দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার

সুনামগঞ্জের দিরাইয়ে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষের জন্য সরকারের সরকারের বরাদ্দকৃত সরকারি ৬০ বস্তা চাল উদ্ধার দোকানের কর্মচারী সুহেলকে ( ৩০) আটক করেছে দিরাই থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত নয়টার দিকে উপজেলার রাজানগর বাজার থেকে রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলের চাচা কাসেম মিয়ার দোকান থেকে সহকারী কমিশনার (ভূমি) জনি রায় ও উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মনিরুল ইসলামের উপস্থিতিতে দিরাই থানা পুলিশ চাল উদ্ধার করে দিরাই থানায় নিয়ে আসে।

রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল জানান, উদ্ধারকৃত চালগুলো তাঁর নয়। উনার ইউনিয়নের জন্য বরাদ্দকৃত চাল তিনি গত বুধবারের মধ্যেই বিতরণ করে শেষ করেছেন।এ চাল কার তা তিনি জানেননা।

জহিরুল ইসলাম জুয়েলের ছোট ভাই রাজানগর বাজারের ব্যবসায়ী আজহারুল ইসলাম জানান, ‘বিকেলে রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈলেন চন্দ্র দাস তাকে ফোন করে কিছু চাল বাজারে রাখার ব্যবস্থা করতে বলেন। উনার অনুরোধে আমার চাচাতো ভাইয়ের দোকানে রাখতে দিয়েছি, চালগুলো উনার।’

রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈলেন চন্দ্র দাস বলেন, আমার ইউনিয়নের মেঘনা গ্রামে বিতরণের জন্য আজ গুদাম থেকে ৬০ বস্তা (৩০০ কেজি) বিজিএফ’র সরকারি চাল উত্তোলন করে নিয়ে আসার সময় রাজানগর বাজার এলাকায় আসার পর বৃষ্টি চলে আসে।

তাৎক্ষণিকভাবে আমি ফোন করে আজহারুলকে বলি চালগুলো একটি ঘরে রাখার ব্যনস্থা করের জন্য, সে তাঁর চাচার দোকানে রাখার ব্যবস্থা করে। বাড়িতে আসার শুনতে পারি চাল নিয়ে ভেজাল হচ্ছে।
সহকারী কমিশনার ভূমি জনি রায় বলেন, খবর পেয়ে রাজানগর বাজারে গিয়ে একটি দোকানে ৬০ বস্তা সরকারি চাল পাই। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তারসহ আমরা দিরাই থানা পুলিশের মাধ্যমে তা উদ্ধার করে থানায় নিয়ে আসি।যেহেতু এটি চুরি ও জালিয়াতি সে বিষয়ে সংশ্লিষ্ট অফিস ব্যবস্থা গ্রহণ করবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খন্দকার জানান, কর্তৃপক্ষের অনুমতি ছাড়া দোকানে সরকারি চাল রাখা অপরাধ। বিষয়টি নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রতন দেবনাথ বলেন, সংশ্লিষ্ট অফিস যেভাবে মামলা দায়ের করবে সেভাবেই ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন