1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

“দলীলের আলোকে আমাদের নামায” বইয়ের মোড়ক উন্মোচন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ইমাম প্রশিক্ষণ একাডেমি সিলেটের উপ-পরিচালক মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, আমরা মুসলিম, ঈমান আমাদের জন্য বড় এক নেয়ামত। আমরা বিশ্ব নবীর উম্মত এটাও আল্লাহর পক্ষ থেকে এক বিশেষ নেয়ামত। তাই আমাদের ঈমানকে সর্বদা শিরকমুক্ত রাখতে হবে। ঈমানের পর সর্বাধিক গুরুত্বপূর্ণ রুকন হলো নামায। সহী-শুদ্ধভাবে নামাজ আদায় করতে না পারলে সবকিছুই বৃথা যাবে। তাই আমাদেরকে সহী-শুদ্ধ নামায আদায়ে সচেষ্ট থাকতে হবে।
তিনি বুধবার (১লা মার্চ) বিকেলে নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে বন্দর বাজার হাসান মার্কেট মসজিদের ইমাম মুফতি আব্দুল্লাহ রাজা চৌধুরী কর্তৃক রচিত ও যুক্তরাজ্যের বিশিষ্ঠ কমিউনিটি নেতা লেখক সাংবাদিক কে এম আবু তাহের চৌধুরীর সার্বিক সহযোগীতায় “দলীলের আলোকে আমাদের নামায” বই এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, বিভিন্ন আলেম-উলামার মতভেদের কারণে বিভিন্ন সময় ইসলামের ক্ষতিকারক দিকগুলো সমাজের মানুষের কাছে উঠে আসায় সাধারণ মানুষ বিভ্রান্তির মধ্যে পড়েন। তাই আমাদের উচিৎ হলো সঠিক শিক্ষাগুলো অনুস্মরণ করা।
বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট এর সাধারণ সম্পাদক দেওয়ান মসুদ রাজা চৌধুরীর সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ, দারুত তারবীয়াতিল ইসলামিয়া মেজটিলার মুহতামিম মাওলানা নাজমুস সাআদাত।
আল হিকমাহ বিদ্যানিকেতন এর পরিচালক আখতার আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুর রহমান। বক্তব্য রাখেন মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ আলী আকিক, হাসান মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ আজিজুল করিম, বায়তুস সালাম জামে মসজিদের ইমাম ও খতিব আব্দুর রহমান নাদিম প্রমুখ। শুরুতে “দলীলের আলোকে আমাদের নামায” বইয়ের মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ। সব শেষে সভাপতির বক্তব্য ও মোনাজাত পরিচালনা করেন দেওয়ান মসুদ রাজা চৌধুরী। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন