1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

দলীয় মনোনয়নের জন্য জিয়ারত শেষে ঢাকার উদ্দেশে আব্দুল খালিক

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১৪১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট হযরত শাহজালাল ও শাহপরান (রা) মাজার জিয়ারত করেন বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও নৌকার টিকিট পাওয়া আশায় সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

আগামী ২১শে জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট শাখা সিলেটের ডেপুটি কমন্ডার ও সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এবং ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক মেয়ের পদে নির্বাচন করা ইচ্ছুক তাই তিনি বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও নৌকার টিকিট পাওয়া আশায় ফরম ক্রয় করবন। আজ ১০ এপ্রিল রোজ সোমবার বাদ জুহরে নামজ আদায় করেন হযরত শাহজালাল মাজার মসজিদে পরে তিনি শাহজালাল ও শাহপরান (রা) মাজার জিয়ারত শেষে সিলেট থেকে ঢাকার উদ্যাশে রওনা হচ্ছেন । এসময় মাজার শরীফের খাদেম দোয়া করে দেন। তিনি অনেক সময় সিলেট হযরত শাহজালাল শরীফে অবস্থান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বকস সালাই , ৭নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মোঃ ছিফত আলী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সহ দলীয় ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন