1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

দক্ষিন সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৯৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের দক্ষিন সুনামগঞ্জ উপজেলার হরিপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন। নিহতের নাম শাহিন(৩৫)। সে উপজেলার হরিপুর গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র। শনিবার বিকাল সাড়ে ৩টায় নিহত শাহিন মিয়ার বাড়ীতে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শাহীন মিয়া ও শরীফ মিয়ার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে শরীফ মিয়া ও তার লোকজন শাহীন মিয়ার বাম উরুতে বিদেশী চাকু দিয়ে ঘাই মারিলে ঘুরুতর আহত হয় শাহিন মিয়া। স্থানীয়দের সহায়তায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। ডাক্তার জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শাহিন মিয়ার মৃত্যু হয়েছে।

নিহতের ভাই জানান, আমার ভাইয়ের সাথে শরীফগংদের কথাকাটাকাটির জের ধরে ১০/১৫জন বের করে বিদেশী চাকু দিয়ে ঘাই মারিয়া আমার ভাইকে খুন করে।

এ ব্যাপারে সদর  হাসপাতালের আরএমও ডা: রফিকুল ইসলাম জানান, গুরুতর আঘাত প্রাপ্ত শাহিন মিয়া অতিরিক্ত রক্তক্ষরণের কারনে মারা গেছেন।

দক্ষিন সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে গ্রেফতারে পুলিশি তৎপরতা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন