1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

দক্ষিন সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের দক্ষিন সুনামগঞ্জ উপজেলার হরিপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন। নিহতের নাম শাহিন(৩৫)। সে উপজেলার হরিপুর গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র। শনিবার বিকাল সাড়ে ৩টায় নিহত শাহিন মিয়ার বাড়ীতে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শাহীন মিয়া ও শরীফ মিয়ার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে শরীফ মিয়া ও তার লোকজন শাহীন মিয়ার বাম উরুতে বিদেশী চাকু দিয়ে ঘাই মারিলে ঘুরুতর আহত হয় শাহিন মিয়া। স্থানীয়দের সহায়তায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। ডাক্তার জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শাহিন মিয়ার মৃত্যু হয়েছে।

নিহতের ভাই জানান, আমার ভাইয়ের সাথে শরীফগংদের কথাকাটাকাটির জের ধরে ১০/১৫জন বের করে বিদেশী চাকু দিয়ে ঘাই মারিয়া আমার ভাইকে খুন করে।

এ ব্যাপারে সদর  হাসপাতালের আরএমও ডা: রফিকুল ইসলাম জানান, গুরুতর আঘাত প্রাপ্ত শাহিন মিয়া অতিরিক্ত রক্তক্ষরণের কারনে মারা গেছেন।

দক্ষিন সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে গ্রেফতারে পুলিশি তৎপরতা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন