1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু কবি আবদুন নূর’র ২য় কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন আন্তর্জাতিক সেবা দিতে ডুবাইতেও যাত্রা করলো এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল সিলেটের কিন ব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে-সিলেটে পররাষ্ট্র মন্ত্রী আইডিইবি সিলেট জেলা শাখার কমিটি গঠন মসরুর সভাপতি, রফিক সাধারণ সম্পাদক হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ৮ম বর্ষপূর্তি ও সংবর্ধনা সিলেট গোলাপগঞ্জে ছাত্রলীগের সিভি সংগ্রহ, উচ্ছসিত নেতাকর্মীরা সিলেট কুমারগাঁও-বিমানবন্দর সড়কে ফোর লেন কাজের উদ্বোধন করলেন-পররাষ্ট্রমন্ত্রী আজ বিটিবিতে গান গাইবেন সংগীত শিল্পী আফতাব জুড়ীতে চলন্ত গাড়িতে হঠাৎ আগুন

দক্ষিন সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৯ মে, ২০২১
  • ২৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের দক্ষিন সুনামগঞ্জ উপজেলার হরিপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন। নিহতের নাম শাহিন(৩৫)। সে উপজেলার হরিপুর গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র। শনিবার বিকাল সাড়ে ৩টায় নিহত শাহিন মিয়ার বাড়ীতে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শাহীন মিয়া ও শরীফ মিয়ার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে শরীফ মিয়া ও তার লোকজন শাহীন মিয়ার বাম উরুতে বিদেশী চাকু দিয়ে ঘাই মারিলে ঘুরুতর আহত হয় শাহিন মিয়া। স্থানীয়দের সহায়তায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। ডাক্তার জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শাহিন মিয়ার মৃত্যু হয়েছে।

নিহতের ভাই জানান, আমার ভাইয়ের সাথে শরীফগংদের কথাকাটাকাটির জের ধরে ১০/১৫জন বের করে বিদেশী চাকু দিয়ে ঘাই মারিয়া আমার ভাইকে খুন করে।

এ ব্যাপারে সদর  হাসপাতালের আরএমও ডা: রফিকুল ইসলাম জানান, গুরুতর আঘাত প্রাপ্ত শাহিন মিয়া অতিরিক্ত রক্তক্ষরণের কারনে মারা গেছেন।

দক্ষিন সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদেরকে গ্রেফতারে পুলিশি তৎপরতা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন