1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৪৭ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। আরও ২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে গ্রামে উত্তেজনা থাকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, জমিজমা নিয়ে গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদের (৬২) সঙ্গে তার ভাই রাফিক মিয়ার ছেলে রিপন মিয়া (৪২)’র বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে সকালে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মারামারি শুরু হয়। মারামারির এক পর্যায়ে দুই পক্ষের দুইজন গুরুতর আহত হয় আব্দুল তাহিদ ও রিপন মিয়া। পরে তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদীর আহমদ জানান, দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। সম্পদ নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে চাচার আঘাতে ভাতিজা এবং ভাতিজার আঘাতে চাচার মৃত্যু ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন