1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১৪৯ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। আরও ২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে গ্রামে উত্তেজনা থাকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, জমিজমা নিয়ে গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদের (৬২) সঙ্গে তার ভাই রাফিক মিয়ার ছেলে রিপন মিয়া (৪২)’র বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে সকালে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মারামারি শুরু হয়। মারামারির এক পর্যায়ে দুই পক্ষের দুইজন গুরুতর আহত হয় আব্দুল তাহিদ ও রিপন মিয়া। পরে তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদীর আহমদ জানান, দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। সম্পদ নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে চাচার আঘাতে ভাতিজা এবং ভাতিজার আঘাতে চাচার মৃত্যু ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন