1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:১২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

দক্ষিণ সুরমা সেলুন মালিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১১৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: দক্ষিণ সুরমা সেলুন মালিক সমিতির ত্রি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ এপ্রিল) রাত ৮টায় নগরীর দক্ষিণ সুরমার একটি অভিজাত রেষ্টুরেন্টে এই ত্রি-বার্ষিক সাধারণ সভা শেষ হয়।
দক্ষিণ সুরমা সেলুন মালিক সমিতির সভাপতি বাবু সজল চন্দ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র ও ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বক্স লিপন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত মেয়র তৌফিক বক্স লিপন বলেন, দক্ষিণ সুরমা সেলুন মালিক সমিতি অত্যন্ত সুনামের সহিত সুশৃঙ্খলভাবে ব্যবসা বানিজ্য পরিচালনা করে আসছে। বর্তমান বাজারমূল্যের সাথে সংগতি রেখেই ব্যবসা পরিচালনা ও সেবার মনমানসিকতা মাথায় রেখে ব্যবসা করতে হবে। এই সংগঠনের মাধ্যমে দেড় শতাধিক দোকানে প্রায় কয়েকশত মানুষের কর্মসংস্থান রয়েছে। আপনাদের যে কোন সাহায্য, সহযোগিতায় আমি আপনাদের পাশে রয়েছি, পাশে থাকবো।
এ সময় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন আহমদ, সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা ছানু চন্দ, মালেক হাসান, মজিবুর রহমান, জয়নাল আবেদীন, সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ সভাপতি অলক চন্দ, সহ সাধারণ সম্পাদক খোকন চন্দ, কোষাধ্যক্ষ ইব্রাহিম মিয়া, সাংগঠনিক সম্পাদক বিল্লাল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক প্রণয়ন চন্দ, আইনুল আহমদ, প্রচার সম্পাদক কৃঞ্চ চন্দ, দয়াল চন্দ, দুলু চন্দ, মতি চন্দ, মৃদুল চন্দ, লিমন চন্দ, কৃষ্ণ চন্দ, সুনীল বাবু, শ্রী নিবাস চন্দ, আল আমীন প্রমুখ।
সভায় বার্ষিক আয়ব্যয়ের হিসাব পেশ, সংগঠনের স্বার্থ সংরক্ষণ করে নতুন কার্যক্রম গ্রহন ও আগামী তিন বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। অনুষ্টানের শুরুতে গীতা পাঠ খোকন চন্দ, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোহেল আহমদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন