1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

দক্ষিণ সুরমা উপজেলায় ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: দক্ষিণ সুরমা সমবায় বিভাগের উদ্যোগে শনিবার (৫ই নভেম্বর) সকালে উপজেলা হলরুমে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূসরাত লায়লা নীরা ।

প্রধান অতিথি বক্তব্য রাখেন-সিলেট ০৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বক্তব্য এ তুলে ধরেন বঙ্গবন্ধুর সমবায়ের প্রতি গভীর মমত্ববোধ এবং বর্তমান সরকারের আমলে সমবায়ের সাফল্য ও অগ্রযাত্রা তুলে ধরেন ।
এ সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সাইফুল আলম, এডিশনাল পিপি ও সাধারন সম্পাদক শামীম আহমদ, সুবল চন্দ্র পাল, মুক্তিযোদ্ধা কমান্ডার, ছদরুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ,সুজন খান, দপ্তর সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব মহিলা সমিতির সভাপতি রহিমা বেগম ও সহ সভাপতি হালিমা বেগম উপজেলা সমবায় সমিতি কর্মকর্তা-কর্মচারীও সমবায় সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন ।

উপজেলা সমবায় কর্মকর্তা তার সূচনা বক্তব্য এ মোহাম্মদ মহবুবুর রহমান বলেন, দক্ষিণ সুরমা উপজেলায় ২৬১টি সমবায় সমিতি রয়েছে। তাদের মধ্য থেকে এ বছর উপজেলা পর্যায়ে ৩টি সমবায় সমিতিকে ও ১ জন সমবায়ীকে শ্রেষ্ঠ হওয়ার সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন