1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:০২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

দক্ষিণ সুরমায় অবৈধ স্থাপনা উচ্ছেদে সিসিকের অভিযান

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের দক্ষিণ সুরমার গোটাটিকর থেকে কুষিঘাট এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালাচ্ছে সিলেট সিটি করপোরেশন। অভিযানে গুঁড়িয়ে দেওয়া হয়েছে বেশ কয়েকটি অবৈধ দোকান।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান রাজস্ব কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খানের উপস্থিতিতে এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

সিসিক সূত্রে জানা যায়, দক্ষিণ সুরমার গোটাটিকর থেকে কুষিঘাট এলাকায় সড়কের পাশে বেশকিছু অবৈধ স্থাপনার কারণে রাস্তা প্রশস্তকরণ ও ড্রেনেজ নির্মাণ কাজ বিঘ্নিত হচ্ছিল। যার ফলে ঐ এলাকায় সবসময় জলাবদ্ধতা লেগেই থাকে। বার বার নোটিশ দিলেও ভবন মালিকরা কোনো পদক্ষেপ গ্রহণ করেন নি। এ অবস্থায় সিলেট সিটি করপোরেশন (সিসিক) উচ্ছেদ অভিযান শুরু করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন