1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

তীব্র গরমেও থেমে নেই আনোয়ারুজ্জামান চৌধুরীর গণসংযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে প্রচার ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা প্রতীকের) আনোয়ারুজ্জামান চৌধুরী। তীব্র গরমেও থেমে নেই তাঁর গণসংযোগ ও প্রচারণা। এরইধাবাহিকতায় সোমবার(৫জুন) সকালে সিলেট নগরের জিন্দাবাজারস্ত বিভিন্ন মার্কেটে গণসংযোগ করেন।

নগরের জালালাবাদ মার্কেটসহ আশপাশের কয়েকটি মার্কেটে গণসংযোগ করেন এবং ব্যবসায়ীদের বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। সরকার ব্যবসায়ীদের সর্বোচ্চ সম্মান ও মর্যাদা দিয়ে নির্বিঘ্নে ব্যবসার পরিবেশ সৃষ্টি করে দিয়েছে। আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী। আমিও ব্যক্তিগতভাবে ব্যবসায়ীদের সম্মান করি। ব্যবসায়ীদের যে কোনো প্রয়োজনে আমাকে সব সময় পাশে পাবেন। আমি মেয়র নির্বাচিত হলে সিলেটের ব্যবসায়ীদের কল্যাণে সব সময় কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন,সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি বিজিত চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজাত আলী রফিক,যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল,আব্দুল মতিন,মহানগর আওয়ামী লীগের সদস্য তাহমিন আহমদ,মহানগর যুবলীগের লীগের সভাপতি আলম খান মুক্তি,মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজসহ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন