1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

তাহের উদ্দিনকে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট দোয়ারাবাজার উপজেলা কমিটির অনুমোদন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের দোয়ারাবাজার উপজেলা আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে জেলা কৃষকলীগ। উপজেলার আমবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক বিশিষ্ঠ সমাজসেবক মো: তাহের উদ্দিন কে আহবায়ক ও নৈনগাও গ্রামের বাবুল মিয়াকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা কমিটি। সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি আব্দুল কাদির শান্তি মিয়া ও সাধারন সম্পাদক বিন্দু তালুকদারের যৌথ স্বাক্ষরে গত ১৮/০৭/২০২৩ইং তারিখে সংগঠনের প্যাডে এই কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন— যুগ্ম আহবায়ক বোগলা ইউনিয়নের সোনা মিয়া, বাংলাবাজার ইউনিয়নের আকবর আলী, দোয়ারাবাজার সদর ইউনিয়নের মিজানুর রহমান, লক্ষীপুর ইউনিয়নের ইউপি সদস্য সোহেল আহমদ মিন্টু, বোগলা বাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বুলবুল মিয়া দোহালিয়া ইউপি সদস্য ছবদিল আলম, দোয়ারাবাজার সদর ইউনিয়নের তাজুল ইসলাম, সুরমা ইউনিয়নের ফিরোজ আহমদ এবং অন্যান্যদের সদস্য করে তিন মাসের জন্য এ কমিটি অনুমোদন দেয়া হয়। তিন মাসের মধ্যে এই কমিটি পূণাঙ্গ কমিটির নেতৃত্বে সবকটি ইউনিয়ন ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলা কৃষখলীগের পূণার্ঙ্গ কমিটি গঠণ করা হবে।
এ ব্যাপারে নব নিযুক্ত দোয়ারাবাজার উপজেলা কৃষকলীগের আহবায়ক তাহের উদ্দিন জানান, সামনে জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দলীয় নেতাকমীর্দের ঐক্যবদ্ধ করতে হবে এবং যে কোন মুল্যের নৌকার মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে প্রতিটি গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে নবগঠিত আহবায়ক কমিটির প্রতিটি সদস্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং সংগঠনকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করছি।
এ ব্যাপারে জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক বিন্দু তালুকদার জানান, দোয়ারাবাজার উপজেলার নবগঠিত আহবায়ক কমিটিকে মাঠ পর্যায়ে কাজ করার জন্য অনুমোদন দিয়েছি। আশা করছি তারা আগামী তিন মাসের মধ্যে সকল ইউনিয়ন কমিটি উপহার দিয়ে একটি শক্তিশালী উপজেলা কমিটি উপহার দিতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন