1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ

তাহিরপুর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১২৯ বার পড়া হয়েছে
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের পাঁচটি পূজা মন্ডপে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। বালিজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইন এই অর্থ বিতরন করেন।
শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত এই অনুদান বিতরন করা হয়। চেয়ারম্যান আজাদ হোসাইন ইউনিয়নের পুরান বারুংকা,বড়খলা,দক্ষিণ কুল,আনোয়ারপুর ও নয়াহাট পূজা মন্ডপ পরিদর্শন করে নগদ ১০,০০০ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন। তিনি ও শান্তি শৃঙ্খলা বজায় রেখে উৎসবমুখর পরিবেশের উৎসব পালন করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এসময়  উপস্থিত  বালিজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হিন্দু খ্রিস্টান   ঐক্য পরিষদ সভাপতি  মিলন তালুকদার, বালিজুরি যুবলীগের সভাপতি জিয়া উদ্দিন  ইউপি সচিব মহিতোষ চৌধুরীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও মন্দির কমিটির দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন