1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি :

সুনামগঞ্জে তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপর ১২ টা থেকে ১টার মধ্যে তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এ ঘটনাটি ঘটে। আহত সবাই উপজেলার ভাটি তাহিরপুর ও ঠাকুরহাটি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

আহতদের মধ্যে ১৪ জন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। অন্য দুজনকে উন্নতর চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুত প্রতিরোধের ব্যবস্থা নেয়ার দাবী স্থানীয়দের।

স্থানীয় গণমাধ্যমকর্মী আবুল কাসেম বলেন, কুকুরটি শুরুতে ঘরের ভেতরে ঢুকে একজন নারীকে কামড় দিয়ে আহত করে। পরে আশপাশে থাকা ও রাস্তা দিয়ে চলাচল করা অনেকেই এই কুকুরের কামড়ের শিকার হয়ে আহত হয়েছেন। এ ঘটনায় আমার এক ভাতিজাও আহত হয়েছে। এ ঘটনার কিছু সময় পর স্থানীয় বাসিন্দারা কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছেন।

এদিকে কুকুরের এমন অস্বাভাবিক আচরণে স্থানীয় বাসিন্দারা রয়েছেন আতঙ্কে, এমনটি জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য সামায়ুন কবীর।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন,  কুকুরের কামড়ে আহত হয়ে একদিনে এত রোগী আগে কখনো হাসপাতালে আসেননি। এবারই প্রথম এত বেশী রোগী। আহত সবাইকে রেবিক্স ভাইরাসের ইমিউনি গ্লোবিলিন ও রেবিক্স ভাইরাসের টিকা দেয়া হয়েছে। এদের মধ্য থেকে দুজনকে সুনামগঞ্জে রেফার্ড করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন