1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান সিলেট মহানগরীর উপশহরে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা রুজু জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে— কৃষি মন্ত্রী সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী

তাক লাগানো উন্নয়ন সিলেটবাসীকে উপহার দেবো: মাহমুদুল হাসান

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা ::সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেছেন, সিলেটের উন্নয়নে নিজেকে উৎসর্গ করেছি। আপনারা দোয়া ও সহযোগিতায় আমি যদি নির্বাচিত হই তাহলে সিলেটে উন্নয়নে তাক লাগিয়ে দেবা ইনশাআল্লাহ। দুর্নীতি দমন করে স্বচ্ছতা সততা ও আমানতদারিতার সাথে কাজ করে যাবো। আপনারা বিশ্বাস রাখতে পারেন নিজে তো দুর্নীতি করবোই না, কোন দুর্নীতিবাজকে আশেপাশে ঠাই দেব না। যে কারণে বরাদ্দের শতভাগ কাজে লাগিয়ে সর্বোচ্চ উন্নয়ন করতে সক্ষম হবো।

তিনি শনিবার নগরীর ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের জিতু মিয়া পয়েন্ট, শেখঘাট, ভাঙ্গাটিকরপারা, নবাবরোড, লামাপাড়া এলাকায় গণসংযোগ কালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন শাসক নয়, সেবক হিসেবে কাজ করতে চাই নগরবাসীর সেবা করতে চাই। তাদের সুখে সুখী আর দুখে দুখী হয়ে জীবন কাটাতে এসেছি। তিনি বলেন, মানুষের ভালোবাসা পেতে তাদের জন্য কল্যাণকর কাজ করতে চাই। নগরভবনে সবাই যাতে সন্তোষজনক নাগরিক সেবা পান তা নিশ্চিত করতে হাতপাখায় ভোট দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আমীর উদ্দীন, মহানগর সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর জয়েন্ট সেক্রেটারি মাওলানা আব্দুশ শহীদ, জেলা জয়েন্ট সেক্রেটারি মাওলানা মুফতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন