1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আইনজীবী মহাসমাবেশে যোগ দিলেন সিলেট বারের আইনজীবীগণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

স্টাপ রিপোর্টার:

শনিবার ঢাকায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আইনজীবী মহাসমাবেশে যোগ দিতে সিলেট থেকে কয়েক বিজ্ঞ আইনজীবীগণ।

আগামীকাল শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্দ্যোগে আইনজীবী মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি। সারা দেশের হাজার হাজার আইনজীবীরা মহাসমাবেশে উপস্থিত থাকবেন। বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাড. কানন আলম জানান, আইনজীবী মহামাবেশে আমাদের সিলেট থেকে শত শত আইনজীবীরা মহাসমাবেশে উপস্থিত হওয়ার জন্য সড়ক যোগে, রেল যোগে ও বিমান যোগে বিজ্ঞ আইনজীবীগণ ঢাকার উদ্দ্যেশে রওয়ানা করেছেন। অনেক বিজ্ঞ আইনজীবী আজ রাতে মহাসমাবেশে যোগদানের জন্য যাত্রা করবেন।

আগামীকাল  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজ্ঞ আইনজীবীদের জন্য নবনির্মিত বাংলাদেশ বার কাউন্সিল ভবন এর উদ্ভোধন করবেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দেশী বিদেশীদের ষড়যন্ত্র উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনয়ন করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী আইনজীবী সমাবেশে দিকনির্দেশনামুলক বক্তব্য দিবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন