1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

টানা ১১ বার সিআইপি পদকে ভুষিত হলেন সিলেটের কৃতি সন্তান ও বিশিষ্ট শিল্পপতি মাহতাবুর রহমান ও তার পরিবার

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৮৮ বার পড়া হয়েছে

শেখ হুমায়ুন কবির:

বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ টানা ১১ বারের মতো বৈধ চ্যানেলে সর্বাধিক বৈদেশিক মুদ্রা প্রেরণকারী ক্যাটাগরিতে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) পদক পেয়েছেন সিলেটের কৃতি সন্তান এনআরবি ব্যাংকের চেয়ারম্যান এবং আল—হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহতাবুর রহমান ও পরিবারের আরও ৬ সদস্য।

তারা হলেন— মোহাম্মদ মাহতাবুর রহমান, তার সহধর্মিনী বায়জুন নাহার চৌধুরী, পরিচালক এনআরবি ব্যাংক, ছেলে মোহাম্মদ এমাদুর রহমান, পরিচালক আল আরাফা ইসলামী ব্যাংক, পুত্রবধূ ফারহানা আহমেদ শেয়ারহোল্ডার এনআরবি ব্যাংক, ভাই মোহাম্মদ অলিউর রহমান পরিচালক এনআরবিসি ব্যাংক এবং দুই ভাতিজা ও এনআরবি ব্যাংকের পরিচালক ডা. মোহাম্মদ এহসানুর রহমান ও মোহাম্মদ আশফাকুর রহমান।

সম্প্রতি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত একটি অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ মোহাম্মদ মাহতাবুর রহমানকে সিআইপি কার্ড ও সম্মাননা প্রদান করেন।

এ সময় মাহতাবুর রহমান বৈধ চ্যানেলে অন্যান্য বৈদেশিক মুদ্রা প্রেরণকারীদের মধ্যে সর্বোচ্চ বৈদেশিক মুদ্রা প্রেরণকারী। তিনি ২০১২ সাল থেকে টানা ১১ বার সিআইপি নির্বাচিত হন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন