1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

সারাদেশে জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে জেলা জাতীয় পার্টির ব্যানারে শহরের পৌর মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে (আলফাত স্কয়ার) ট্রাফিক পয়েন্টে প্রতিবাদ সভায় মিলিত হয়।
এসময় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির, সদর উপজেলার সভাপতি রশিদ আহমদ, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ, সুনামগঞ্জ জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন সরকার, পল্লিবন্ধু পরিষদের সদস্য সচিব, মহিম তালুকদার প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আমাদের তেলে মূল্য ৫১শতাংশ বাড়িয়ে দেয়া হয়েছে। তেলের মূল্য দ্বিগুন করে দেয়ালে মানুষের পিঠ লাগিয়ে দিয়েছে। এই সরকার জন কল্যানের সরকার নয়। সরকারকে জোড় দিয়ে বলতে চাই যদি দ্রুত সময়ের মধ্যে তেলের মূল্য নিয়ন্ত্রনে না আনা হয় তাহলে সারাদেশে জোড় আন্দোলন গড়ে তোলা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন