1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অপরাধ প্রবণতা প্রতিরোধে: শহরকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয়েছে -পুলিশ সুপার সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সুনামগঞ্জের ধারারগাও হালুয়াঘাট এলাকায় সুরমা নদীতে সেতু নির্মান ও মঙ্গলকাটা বাজারে পুলিশ ফাঁড়ির দাবীতে বিশাল মানববন্ধন বিসিকের নারী শিল্প উদ্যোক্তাদের ৫ দিন ব্যাপী উন্নয়ন প্রশিক্ষণ কোর্স সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক পলিন বখত এর উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত প্রধানমন্ত্রীর জন্ম দিনে সার্চ মানবাধিকার সোসাইটির গাছের চারা বিতরণ ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী 

জ্বর-সর্দি নিয়ে দুদক পরিচালকের মৃত্যু, স্ত্রী-সন্তান আইসলেশনে

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১৬৪ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসের উপসর্গ ও জ্বর-সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎধীন অবস্থায় মারা গেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান।

সোমবার ভোরে কুয়েত মৈত্রী হাসপাতালে তার মৃত্যু হয়।

সম্প্রতি নিজের শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় এই দুদক কর্মকর্তা আইইডিসিআর যোগাযোগ করেন তিনি। পরে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন তিনি।

তার সহকর্মীরা জানিয়েছেন, তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। তবে কোনো পক্ষ থেকে তার মত্যৃর কারণ খোলাসা করে বলা হয়নি। তার স্ত্রী ও সন্তান আইসলেশনে রয়েছেন বলেও জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন