1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

জ্বর-সর্দি নিয়ে দুদক পরিচালকের মৃত্যু, স্ত্রী-সন্তান আইসলেশনে

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসের উপসর্গ ও জ্বর-সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎধীন অবস্থায় মারা গেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান।

সোমবার ভোরে কুয়েত মৈত্রী হাসপাতালে তার মৃত্যু হয়।

সম্প্রতি নিজের শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় এই দুদক কর্মকর্তা আইইডিসিআর যোগাযোগ করেন তিনি। পরে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন তিনি।

তার সহকর্মীরা জানিয়েছেন, তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। তবে কোনো পক্ষ থেকে তার মত্যৃর কারণ খোলাসা করে বলা হয়নি। তার স্ত্রী ও সন্তান আইসলেশনে রয়েছেন বলেও জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন