1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অপরাধ প্রবণতা প্রতিরোধে: শহরকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয়েছে -পুলিশ সুপার সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সুনামগঞ্জের ধারারগাও হালুয়াঘাট এলাকায় সুরমা নদীতে সেতু নির্মান ও মঙ্গলকাটা বাজারে পুলিশ ফাঁড়ির দাবীতে বিশাল মানববন্ধন বিসিকের নারী শিল্প উদ্যোক্তাদের ৫ দিন ব্যাপী উন্নয়ন প্রশিক্ষণ কোর্স সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক পলিন বখত এর উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত প্রধানমন্ত্রীর জন্ম দিনে সার্চ মানবাধিকার সোসাইটির গাছের চারা বিতরণ ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী 

জোরা খুনের প্রধান আসামীসহ দুইজনকে নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করেছে সুনামগঞ্জ র‌্যাব

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩৮১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামী-স্ত্রী খুনের প্রধান হোতা চাচাত ভাই রাসেল মিয়াসহ দুই আসামীকে নারায়নগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন রাসেল মিয়া, গোপল ওরফে গোপি। মঙ্গলবার দুপুরে শহরের মল্লিকপুরস্থ র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে খুনীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

র‌্যাব সুত্র জানায়, গত ৯ মে ২০২১ইং রাতে জামালগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের ঝনর মিয়ার পুত্র রাসেল মিয়ার সাথে একই গ্রামের তাহের আলীর পুত্র আলমগীর হোসেনের বৈদ্যুতিক খুটি বসানো নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে রাসেল ও তারসহযোগিরা দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে আলমগীর (৩২) ও তার স্ত্রী মুর্শেদা বেগম(৩০) কে হত্যা করে। ঘটনার পর থেকে আসামীরা পালিয়ে থাকাবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে প্রধান আসামী রাসেল ও তার সহযোগি গোপি ওরফে গোপালসহ দুইজনকে নারায়ানগঞ্জ জেলা এলাকা থেকে ১৪ জুন রাতে সুনামগঞ্জ র‌্যাবের সদস্যরা তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার সিঞ্চন আহমেদ নিশ্চিত করে জানান, জামালগঞ্জের আলীপুর গ্রামে স্বামী-স্ত্রী জোরাখুনের মামলার প্রধান আসামী রাসেল ও অন্য আসামী গোপালকে সোমবার রাতে নারায়নগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামীদের জামালগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন