1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

জৈন্তাপুর থানা পুলিশের অভিযানে ভারতীয় চিনিসহ চোরাকারবারী ও ওয়ারেন্টভুক্ত 3 আসামী গ্রেফতার

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটের জৈন্তাপুর থানার সীমান্ত এলাকা দিয়ে আইনশৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়েও শেষ রক্ষা হয়নি চোরাকারবারী শামীম(২২) । গত বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ৫০ বস্তা চিনিসহ চোরাকারবারীকে আটক করে থানা পুলিশ।

পুলিশ সুত্র জানায়, বুধবার ভোরে ভারতের মেঘলায় থেকে চোরাই পথে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর থানার ওসি ওমর ফারুকের নির্দেশে ৫০ বস্তা ভারতীয় চিনি ও চিনি পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানসহ শামীম নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত শামীম জৈন্তাপুর থানার লামা শ্যামপুর গ্রামের হোসন মিয়ার পুত্র। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর ২৫বি(১)(বি)/২৫—ডি ধারায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলা নং ০২, তারিখ: ০২/০৮/২৩ইং। এ দিকে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সাজাপ্রাপ্তদের মধ্যে  ১। মো: মঈন উদ্দিন, পিতা—বাচ্চু মিয়া, সাং—আসামপাড়া, থানা—জৈন্তাপুর, জেলা—সিলেট। ২। পারভেজ মিয়া, পিতা—ওমর আলী, সাং—আগফৌদ, থানা—জৈন্তাপুর, জেলা—সিলেট। ৩। মো: সুমন, পিতা—ফখরুল ইসলাম, থানা—জৈন্তাপুর।

এ ব্যাপারে জৈন্তাপুর থানার ওসি ওমর ফারুক জানান, গত দুই দিনে ৫০ বস্তা চিনিসহ এক চোরাকারবারীকে আটক এবং বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত তিন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন