1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

জৈন্তাপুর-কে ভূমিহীন-গৃহহীন মুক্তকরণ ঘোষনা-উপজেলা প্রশাসন

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১১৮ বার পড়া হয়েছে

মো সাইফুল ইসলাম বাবু :: জৈন্তাপুর উপজেলা-কে ভূমিহীন-গৃহহীন (ক-শ্রেনী)’র মুক্তকরণ ঘোষনা উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত জৈন্তাপুর প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাব’র সাংবাদিক নেতৃবৃন্দের সাথে এক প্রেস ব্রিফিং-য়ের আয়োজন করেন।

২১ মার্চ-২০২৩ মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা নিবার্হী কর্মকর্তার মিনি কনফারেন্স রুমে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রিফিং-এ জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা-কে ভূমিহীন-গৃহহীন (ক-শ্রেনী)’র মুক্তকরণ ঘোষনার বিষয়ে তিনি বিস্তারিত তথ্য উপস্থাপন করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্প-২’র অধীনে জৈন্তাপুর উপজেলায় এ পর্যন্ত মোট-৪৬৫ টি বসতঘর নির্মাণ করা হয়েছে। ১ম পর্যায়ে ৩৩০,৩য় পর্যায়ে ১২০ এবং ৪র্থ পর্যায়ে ১৫টি ঘর বরাদ্দ দেয়া হয়েছে। ইতোমধ্যে বেশির ভাগ ঘর ভূমিহীন-গৃহহীন মানুষের মধ্যে হস্থান্তর করা হয়েছে। ২২ মার্চ বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স’র মাধ্যমে চারিকাটায় ইউনিয়নে নব নিমির্ত অন্যান্য ঘরগুলো উপকারভোগীদের মাঝে হস্থান্তর করা হবে।

উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলাম সাংবাদিকদের আরও জানান,আমরা আপনাদের সকল সাংবাদিক নেতৃবৃন্দ , জনপ্রতিনিধি সহ সবার সহযোগিতায় প্রকৃত গৃহহীন মানুষ-কে ঘর বরাদ্দ দিয়েছি। তবে অনেকেই উপকারভোগীরা এক জায়গার বাসিন্দা অন্য জায়গায় সরকারী আশ্রয়ন প্রকল্পের ঘরে যেতে আগ্রহী নয়। তার পরও এই অবস্থায় কোন গৃহহীন মানুষ তালিকা থেকে বাদ পড়লে পরবর্তীতে তাদের কে ঘর বরাদ্দের ব্যবস্থা করে দেয়া হবে বলে জানান।
এসময় উপস্হিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রিপা মনি দেবী, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম, সাবেক সভাপতি ফয়েজ আহমদ, সহ-সভাপতি সেলিম আহমদ, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি এম এম রুহেল, জৈন্তাপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো: রেজওয়ান করিম শাব্বির, অর্থ সম্পাদক শাহজাহান কবির খান, সদস্য ও জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাব সদস্য সালমান শাহ, অনলাইন প্রেসক্লাব সদস্য বিলালুর রহমান, সংবাদকর্মী সাইফুল ইসলাম বাবু ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি ইউসুফুর রহমান।। পরে সাংবাদিক নেতৃবৃন্দ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিনের সাথে এক শুভেচ্ছা বিনিময় করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন