1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরসহ ছয়জনকে আসামী করে ধর্ষন চেষ্টা মামলা করেছে চিত্র নায়িকা পরিমণী দক্ষিণ সুনামগঞ্জে পঞ্চায়েতী কবরস্থান দখলমুক্ত করলেন উপজেলা প্রশাসন দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম বদলী আব্দুর রশিদ হত্যার ঘটনায় চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে আদালতে মামলা যাদুকাটা নদীর ইজারাবন্দোবস্ত বৈধ ঘোষনা করায় লাখো শ্রমিকের মুখে আনন্দের হাসি রাতের আধারে চলছে পাড় কাটার মহোৎসব: থামছে না ধোপাজান চলতি নদীতে ড্রেজার মেশিনের তান্ডব! সুনামগঞ্জে চোর ভেবে পিঠিয়ে হত্যার পর বেওয়ারিশ হিসেবে দাফনের অভিযোগ দক্ষিন সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন তাহিরপুরে ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর বেকার যুবকদের দৈনিক যাতায়াত ভাতা প্রদানে অনিয়মের অভিযোগ ছাতকে চাচাত ভাইয়ের হামলায় গুরুতর আহত ব্যবসায়ী এনাম মারা গেছে, আটক ২

জামালগঞ্জে চাচাত ভাইয়ের হাতে বড় ভাই ও ভাবী খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ মে, ২০২১
  • ৫৮৫ বার পড়া হয়েছে

মোঃ বায়েজীদ বিন ওয়াহিদঃ
সুনামগঞ্জের জামালগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রী খুন হয়েছে।
উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে  রাত ৮টার দিকে চাচাতো ভাইয়ের হাতে বড় ভাই  ভাবী  খুন হয়েছে।  মো আলমগীর (৩২) ও তার স্ত্রী মোর্শেদা বেগম (২৮) খুনের পর থেকে অভিযুক্ত আসামী রাসেল ও তার পরিবারের সকলেই পলাতক। নিহত দম্পতির ২ ছেলে ও ২ কন্যা সন্তান আছে।

পুলিশ সূত্রে জানা যায়,নিহত  পরিবারের সাথে জমি নিআলমগীরেরয়ে ঘাতক রাসেলদের পরিবারের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। পরবর্তীতে রবিবার রাতে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে নিহত আলমগীর ও নিহত তার স্ত্রী মোর্শেদার সাথে তার চাচাতো ভাই রাসেল ও তার মায়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রাসেল ও তার ছোট ভাই বিপলু ধারালো অস্ত্র দিয়ে আলমগীর ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে। পরে স্বজনরা গুরুতর অবস্থায় স্বামী-স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহত দম্পত্তির লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীদেরকে ধরতে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন