1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

জামালগঞ্জে চাচাত ভাইয়ের হাতে বড় ভাই ও ভাবী খুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ মে, ২০২১
  • ৬৫০ বার পড়া হয়েছে

মোঃ বায়েজীদ বিন ওয়াহিদঃ
সুনামগঞ্জের জামালগঞ্জে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রী খুন হয়েছে।
উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে  রাত ৮টার দিকে চাচাতো ভাইয়ের হাতে বড় ভাই  ভাবী  খুন হয়েছে।  মো আলমগীর (৩২) ও তার স্ত্রী মোর্শেদা বেগম (২৮) খুনের পর থেকে অভিযুক্ত আসামী রাসেল ও তার পরিবারের সকলেই পলাতক। নিহত দম্পতির ২ ছেলে ও ২ কন্যা সন্তান আছে।

পুলিশ সূত্রে জানা যায়,নিহত  পরিবারের সাথে জমি নিআলমগীরেরয়ে ঘাতক রাসেলদের পরিবারের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। পরবর্তীতে রবিবার রাতে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে নিহত আলমগীর ও নিহত তার স্ত্রী মোর্শেদার সাথে তার চাচাতো ভাই রাসেল ও তার মায়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রাসেল ও তার ছোট ভাই বিপলু ধারালো অস্ত্র দিয়ে আলমগীর ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে। পরে স্বজনরা গুরুতর অবস্থায় স্বামী-স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহত দম্পত্তির লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীদেরকে ধরতে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন