1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

জাফলং ঘুরতে যাওয়ার কথা বলে অপহরণ: যেভাবে উদ্ধার ৪ শিশু

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ মে, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরের দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা কলোনি থেকে নিখোঁজ হওয়া চার শিশুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ। ওই নারীর নাম মায়মুনা (২৫)। সে কুমিল্লার লাকসাম হাজিপুর এলাকার আব্দুল হাকিমের মেয়ে।

গত শুক্রবার (৫ মে) দুপুরে দক্ষিণ খোজারখলার ভাড়াটিয়া কলোনি থেকে জাফলং বেড়াতে যাওয়ার কথা বলে ৪ শিশুকে নিয়ে উধাও হয় মায়মুনা। পরে শনিবার (৬ মে) সকাল ৭টায় নিখোঁজ হওয়া চার শিশুকে সিলেট রেল স্টেশন থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়ায় শিশুরা হলো- দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা এলাকার।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টায় দক্ষিণ সুরমার খোজারখলা ভাড়াটিয়া বাসা থেকে ৪ শিশু নিখোঁজ হয়। এ বিষয়ে শিশুর অভিভাবকরা থানা পুলিশকে অবহিত করেন। চার শিশুকে তাদের প্রতিবেশী মায়মুনা জাফলং বেড়ানোর কথা বলে বাসা থেকে নিয়ে যায়। এসময় মায়মুনা শিশুদের নিয়ে সিলেট রেল স্টেশন থেকে ট্রেনে করে কুমিল্লার লাকসাম যায়। পরে পুলিশের প্রচেষ্টায় ফিরতি ট্রেনে তাদের সিলেট নিয়ে আসে। শনিবার সকাল ৭টায় নিখোঁজ হওয়া ৪ শিশুদের উদ্ধার করে অপহরণকারী মায়মুনাকে সিলেট রেল ষ্টেশন থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা লাউয়াই পুলিশ বক্সের ইনচার্জ জালাল উদ্দিন বলেন, ‘৪ শিশু নিখোঁজের বিষয়টি জানার পর আমরা তথ্য সংগ্রহ করি। তাদের উদ্ধারে প্রচেষ্টা চালাই, এতে আমরা সফল হয়েছি। এরপর অপহরণকারী মায়মুনাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন