1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

জাফলং ঘুরতে যাওয়ার কথা বলে অপহরণ: যেভাবে উদ্ধার ৪ শিশু

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ মে, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরের দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা কলোনি থেকে নিখোঁজ হওয়া চার শিশুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ। ওই নারীর নাম মায়মুনা (২৫)। সে কুমিল্লার লাকসাম হাজিপুর এলাকার আব্দুল হাকিমের মেয়ে।

গত শুক্রবার (৫ মে) দুপুরে দক্ষিণ খোজারখলার ভাড়াটিয়া কলোনি থেকে জাফলং বেড়াতে যাওয়ার কথা বলে ৪ শিশুকে নিয়ে উধাও হয় মায়মুনা। পরে শনিবার (৬ মে) সকাল ৭টায় নিখোঁজ হওয়া চার শিশুকে সিলেট রেল স্টেশন থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়ায় শিশুরা হলো- দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা এলাকার।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টায় দক্ষিণ সুরমার খোজারখলা ভাড়াটিয়া বাসা থেকে ৪ শিশু নিখোঁজ হয়। এ বিষয়ে শিশুর অভিভাবকরা থানা পুলিশকে অবহিত করেন। চার শিশুকে তাদের প্রতিবেশী মায়মুনা জাফলং বেড়ানোর কথা বলে বাসা থেকে নিয়ে যায়। এসময় মায়মুনা শিশুদের নিয়ে সিলেট রেল স্টেশন থেকে ট্রেনে করে কুমিল্লার লাকসাম যায়। পরে পুলিশের প্রচেষ্টায় ফিরতি ট্রেনে তাদের সিলেট নিয়ে আসে। শনিবার সকাল ৭টায় নিখোঁজ হওয়া ৪ শিশুদের উদ্ধার করে অপহরণকারী মায়মুনাকে সিলেট রেল ষ্টেশন থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা লাউয়াই পুলিশ বক্সের ইনচার্জ জালাল উদ্দিন বলেন, ‘৪ শিশু নিখোঁজের বিষয়টি জানার পর আমরা তথ্য সংগ্রহ করি। তাদের উদ্ধারে প্রচেষ্টা চালাই, এতে আমরা সফল হয়েছি। এরপর অপহরণকারী মায়মুনাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন