1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

জাফলং ও শ্রীপুর পাথর কোয়ারী পরিদর্শনে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিনিধি দল

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: দীর্ঘদিন যাবত পরিবেশবাদী সংগঠন ও খনিজ মন্ত্রানালয়ের আইনী জটিলতায় বন্ধ থাকা সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং, বিছনাকান্দি ও জৈন্তাপুর উপজেলার শ্রীপুরসহ সবকটি পাথর কোয়ারী সচল করার লক্ষে সরজমিন পরিদর্শন করেছেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের শীর্ষ কর্মকর্তাগণ। সম্প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদের প্রেরিত সিনিয়র সচিব বরাবর সিলেট বিভাগের বন্ধ থাকা সকল পাথর কুয়ারী ব্যবস্থাপনা ও হালনাগাদের প্রেক্ষিতে বৃহস্পতিবার উচ্চ পর্যায়ের এই প্রতিনিধি টিম পরিদর্শনে আসেন। পরে সকাল ১১ টায় উক্ত প্রতিনিধি দল জাফলং পাথর কোয়ারী, বিকেল ৩টায় বিছনাকান্দি পাথর কোয়ারী পরিদর্শন করেন। পরিদর্শনকালে প্রতিনিধি দলের সাথে উপস্থিত ছিলেন, সরকারের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অপারেশন-টু অনুবিভাগের যুগ্মসচিব মো নায়েব আলী, বি,এম,ডি খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো ডেপুটি ডিরেক্টর মো. মাহফুজুর রহমান, জি এম বি ভূতাত্ত্বিক জরিপ অধিদপ্তরের ডেপুটি ডিরেক্টর মিজানুর রহমান, পরিবেশ উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক এ কে এম রফিকুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, গোয়াইনঘাট ও জৈন্তাপুরের সহকারী কমিশনার (ভুমি) তানভীর হোসেন ও রীপা মনি দেবীসহ প্রশাসনের পদস্থ অন্যান্য কর্মকর্তা। পরিদর্শনে আসা প্রতিনিধি দলের সদস্যরা ভূমি জরীপ ম্যাপ অনুসারে পায়ে হেটে স্পট সমুহ তারা ঘুরে দেখেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন