1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:০১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

জাতীয় পার্টি সিলেট জেলা ও মহানগর শাখার মতবিনিময় অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাবুল বলেছেন, দেশের অন্যতম বিভাগীয় আধ্যাত্বিক নগরী সিলেট সিটি করপোরেশনকে মাস্টার প্ল্যানের মাধ্যমে কাজ করলে নগরবাসী সকল ক্ষেত্রে উপকৃত হবেন। তাই আমি যদি নির্বাচিত হই তাহলে এই নগরীকে মাস্টার প্ল্যানের মাধ্যমে নান্দনিক নগরীতে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ।
তিনি মঙ্গলবার (৯ মে) দুপুরে নগরীর শিবগঞ্জস্থ একটি অভিজাত রেস্তোরায় আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টি সিলেট জেলা ও মহানগর শাখার দায়িত্বশীলদের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি তাঁকে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেয়ায় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নু সহ সংশ্লিষ্ট নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি আসন্ন সিসিকের ২১ জুনের নির্বাচনে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনসহ নগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি গত ৮ মে লাঙ্গল প্রতীক নিয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছলে মহানগর জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে যে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে তার জন্য সর্বস্তরের নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নির্বাচনে সকল মতভেদ ভুলে লাঙ্গলের বিজয় নিশ্চিতের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
জাতীয় পার্টি সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশিরের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা শাখার আহ্বায়ক আলহাজ্ব সাব্বির আহমদ, জেলা শাখার যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির চৌধুরী, আলতাফুর রহমান আলতাফ, মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান বারাকাত, সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহিন, সেবুল তালুকদার, জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মরতুজা আহমদ চৌধুরী, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি মো. সুফিয়ান খান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক এম মুর্শেদ খান, জেলা উলামা পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফিজ গিয়াস উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম তাপাদার, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব শাহান উদ্দিন নাজু, মহানগর জাপা সিনিয়র নেতা শামীম আহমদ, সিলেট জেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক আফজাল হোসেন মান্না, মহানগর আহ্বায়ক পারভেজ আহমদ, সদস্য সচিব জালাল খান মুন্না, সাবেক সদস্য সচিব জাহিদ কামাল, জেলা জাতীয় যুব সংহতির সদস্য হাসান আহমদ, মামুনুর রশিদ, মঈনুল ইসলাম, মামুনুর রশিদ, মো. সুমন আহমদ, আরিফ খান, জুয়েল আহমদ, ছাত্র সমাজ নেতা মুমিনুল হক রাজা প্রমুখ।
সভায় সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচনী কার্যক্রম গতিশীল করা ও সুশৃঙ্খলভাবে বিভিন্ন ওয়ার্ডের কর্মসূচী বাস্তবায়নের জন্য কয়েকটি কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় একজন সিনিয়র নেতাকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠনের প্রস্তাব গৃহীত হয়। এছাড়া নগরীর ৪২টি ওয়ার্ডকে ৬ ভাগে ভাগ করে ৬টি নির্বাচন পরিচালনা উপ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা যেভাবে উৎসাহ উদ্দীপনার সাথে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে আসছেন সেই ধারাবাহিকতা রক্ষার লক্ষ্যে সকল পর্যায়ের নেতৃবৃন্দকে আরো গতিশীল হওয়ার আহ্বান জানানো হয়। এবং তৃণমূল নেতাকর্মীদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষায় প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়।
এদিকে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুলের সমর্থনে সিলেট মহানগর জাতীয় যুব সংহতির উদ্যোগে ১০ মে বুধবার দুপুর ২টায় জিন্দাবাজারস্থ নজরুল একাডেমীতে এক কর্মী সভা অনুষ্ঠিত হবে। উক্ত কর্মী সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য মহানগর আহ্বায়ক মো. সুফিয়ান খান অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন