1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট সদর উপজেলার জহিরিয়া মোম্বাউল উলুম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন এর মৃত্যুতে স্মরণ সভা ও বৃক্ষরোপন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে বিদ্যালয়ের হলরুমে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রাক্তন ছাত্র আলা উদ্দিন আলাল ও আবু বক্করের যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন প্রাক্ত ছাত্র কয়েছ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি এম এ আজিজ, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বদরুল ইসলাম আজাদ, হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজির আলী সরকার, বর্তমান কমিটির সভাপতি আতিকুর রহমান আতিক, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিতারা বেগম, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব আব্দুল বাসিত, জহিরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন লস্করসহ বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, মরহুম রুহুল আমিন স্যার ছিলেন জ্ঞানের সাগর। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। প্রতিটি অভিভাবকের বাড়ী বাড়ী গিয়ে ছাত্র—ছাত্রীদের নিয়ে আসতেন।  তার মৃত্যু বিদ্যালয় একজন জ্ঞানী ও প্রাজ্ঞ শিক্ষককে হারালাম। সভা শেষে রুহুম আমিন স্যারের স্মরণে বিদ্যালয় প্রাঙ্গনে একটি বৃক্ষরোপন করে প্রাক্তন শিক্ষার্থী ও অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন