1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিন- আজিজুস সামাদ ডন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ মে, ২০২৩
  • ২৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট সিটি করপোরশেন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে  ৩নং ওয়ার্ডের  মুন্সিপাড়ায় কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার রাত ৮টায় মুন্সিপাড়াস্থ আমজাদ হোসেনের  বাসায়  আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতি সমাবেশ  অনুষ্ঠিত হয়।

কর্মী সমাবেশ প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য্য নির্বাহী সংসদের অন্যতম সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত আলহাজ¦ আব্দুস সামাদ আজাদের সুযোগ্য পুত্র আজিজুস সামাদ আজাদ ডন।

কর্মীসভায়  মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী, প্রদীপ ভট্টচার্য্য, আলহাজ¦ আব্দুল মতিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুজাত আলী রফিক, শাহ ফরিদ আহমদ, নিজাম উদ্দিন, মোশাহিদ আলী, বিটিবি’র জেলা প্রতিনিধি মুক্তাদির আহমদ মুক্তা, সালেহ আহমদ, কাজল চৌধুরী, আব্দুস সালাম, আরিফ, সুয়েব বাছিত, সঞ্চয়, সোহেল,এরশাদ, মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য মুরুব্বীরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি’র বক্তব্যে ডন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিয়ে উন্নয়নে সহয়োগিতা করুন। তৃণমুল পর্যায়ে নেত্রীর হাতকে শক্তিশালী করতে দলের ভিতরে কোন ধরনের বিভেদ সৃষ্টি না করে ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে শেখ হাসিনার মনোনিত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করুন। সিলেট সিটি করপোরেশন তথা দেশের সার্বিক উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে আপনাদের সার্বিক সহযোগিতা ও ভোট প্রার্থনা করছি। সেই সাথে  আপনাদের নিজেদের এলাকার সুসম উন্নয়নের ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগের একজন দক্ষ ও যোগ্য কাউন্সিলর পদপ্রার্থী কেও ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

এই সভায় মহানগর আওয়ামীলীগ নেতা সাবেক কাউন্সিলর আমজাদ হোসেন আবজাল কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ৩নং ওয়ার্ডের স্থানীয় নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের জনগণের দোয়াও সমর্থন চান এবং স্থানীয়রা তাকে আগামী নির্বাচনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করার প্রতিশ্রুতি প্রদান করেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন