1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

জগন্নাথপুরে গাছের চাপায় স্বামী-স্ত্রী-সন্তান ও শাল্লায় বজ্রপাতে পিতা-পুত্রসহ ৫ জনের মৃত্যু, আহত ২

ali hussen khan
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৮৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে কালবৈশাখী ঝড়ে গাছ চাপা পড়ে স্বামী-স্ত্রী-সন্তান নিহত হয়েছেন। অন্যদিকে বজ্রপাতের কবলে পড়ে শাল্লা উপজেলার পিতা-পুত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ভোর রাতে জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের সোলেমানপুর গ্রামে ঝড়ের কবলে গাছের নিচে চাপা পড়ে মোহাম্মদ হোসেন (৪০), তার স্ত্রী মাহিমা আক্তার (৩৫) ও তাদের সন্তান মৌসুমি বেগম (৪) মারা যান। নিহতরা হলেন-হারুন মিয়ার স্ত্রী মৌসুমা বেগম (৩৫) ও তার চার বছরের মেয়ে মাহিমা আক্তার এবং এক বছরের ছেলে হোসাইন মিয়া।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক জানিয়েছেন, ওই পরিবার নেত্রকোনার বাসিন্দা। তারা সুলেমানপুর গ্রামের এক প্রবাসীর বাড়িতে  কেয়ারটেকার হিসেবে থাকেন।

জগন্নাথপুর থানার ওসি শশাঙ্ক পাল কালবৈশাখী ঝড়ে একই পরিবারের তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ দিকে শাল্লা উপজেলার নাছিরপুর গ্রামে বজ্রপাতে মুকুল খাঁ (৫০) ও তার ছেলে মাসুদ খাঁর (৭) নামের পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সূত্রে জানায়, নিহত মাসুদ খাঁ তার দুই ছেলে ও শ্যালক পুত্রকে নিয়ে বাড়ির পাশে জমিতে কৃষি কাজ করতে গেলে সকাল ৮টায় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলে মুকুল খাঁ ও তার ছেলে মাসুদ খাঁর মৃত্যু হয়। নিহত মুকুল খাঁর ছেলে রিমন খাঁ (১১) ও শ্যালক পুত্র তানভীর হোসেন (৭) আহত হওয়ায় তাদেরকে দ্রুত হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন