1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

জগন্নাথপুরে উপ নির্বাচন: ভোটার শূন্য কেন্দ্র

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে ৮১টি কেন্দ্রে চলছে ভোট গ্রহণ। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে বেশিরভাগ ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম। অনেক কেন্দ্র এখনও কোনো ভোট পড়েনি।

সরেজমিনে দেখা যায়, রানীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়, আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। দুই থেকে তিনজন ভোটার লাইনে দাঁড়িয়ে আছেন। অনেক কেন্দ্রে এজেন্ট আর পুলিশ ছাড়া কেউ নেই।

উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখে ১শ ৪৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২শ ৩১ জন এবং নারী ভোটার ৯৯ হাজার ৯শ ১৭ জন। নির্বাচনে স্থায়ী বুথ রয়েছে ৫২৯টি ও অস্থায়ী ৭০টি। প্রতিটি কেন্দ্রে একজন পুলিশ কর্মকর্তাসহ ৪জন পুলিশ সদস্য, ১২ জন আনসার সদস্যসহ র্যাব, বিজিবি, ভ্রাম্যমাণ ম্যাজিষ্ট্রেট নির্বাচন মনেটরিং ও সার্বিক আইনশৃঙ্খলার দায়িত্বে কাজ করছেন।

নাম প্রকাশে অনুচ্ছিক এক ভোটার জানান, আমরা তো ভয় নিয়েই ভোট দিতে আসছি। একটাতে ভোট দিলে অন্যটাতে মধ্যে ভোট চলে যায়। গত বারের মত এবারের নির্বাচনে তেমন আমেজ নাই। মানুষ এখন ভোট দিতে চায় না।

আলমপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যলয়ের ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আ‌শিকুর রহমান বলেন, ভোটারের উপস্থিতি কম এটা সত্য। তবে আশা করছি, বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বাড়বে। তবে কেন্দ্রে এখম পর্যন্ত কোনো অনাকাঙ্খিত ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন