1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

জগন্নাথপুরে আন্তঃ জেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার: ৫ দিনের রিমান্ডের আবেদন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে এক দুর্ধর্ষ চোর কে গ্রেপ্তার করা হয়েছে। রফিক মিয়া (৫২) নামের ওই ব্যক্তি সিলেটের কদমতলী এলাকার বাসিন্দা। সে আন্তঃ জেলা চোর চক্রের সদস্য । বৃহস্পতিবার তাকে জেলহাজতে প্রেরন করা হয়।

পুলিশ জানায়, গত ২১ মার্চ জগন্নাথপুর পৌরশহরের সি/এ মার্কেট এলাকার একটি বাসায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে।

 

চোররা চতুর্থতলার এক বাসায় ঢুকে দুটি আলমারী ভেঙে নগদ টাকা সহ সাড়ে দশভরি স্বর্ণালংকার চুরি করে। এ ঘটনায় ২৮ মার্চ জগন্নাথপুর থানায় একটি মামলা রেকর্ড করা হয়। ৪ তলা ভবনের দূর্ধর্ষ চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক দেখা দিলে সুনামগঞ্জ পুলিশ সুপার এহসান শাহের নির্দেশনায় সহকারী পুলিশ সুপার শুভাশিস ধর জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের পৃথক দুইটি টিম দূর্ধর্ষ চোরদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন।

এ চুরির ঘটনায় জড়িত থাকায় রফিক মিয়া নামের দূর্ধর্ষ চোর কে বৃহস্পতিবার গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

ওসি মিজানুর রহমান জানান, চোরের কাছ থেকে স্বর্ন ও নগদ টাকা উদ্ধারে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রোববার এ বিষয়ে আদালতের আদেশ পাওয়া যাবে। তিনি বলেন, রফিক মিয়া একজন দুর্ধর্ষ চোর। তার বিরুদ্ধে সিলেট ও মৌলবি বাজার সহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। সে আন্তঃ জেলা চোরচক্রের সদস্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন